Today Trending Newsনিউজপলিটিক্সরাজ্য

২৪ ঘন্টা নির্বাচনী প্রচার করতে পারেনি মমতা, আগামীকাল ৫ কেন্দ্রে জনসভা করবেন তিনি

আগামীকাল উত্তরবঙ্গে ৪ টি ও নদিয়ায় একটি জনসভা করবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়

×
Advertisement

একুশে বিধানসভা নির্বাচন দামামা বেজে গেছে বাংলা। ইতিমধ্যেই বাংলায় চার দফা নির্বাচন সম্পন্ন হয়েছে এবং বাকি রয়েছে আরও চার দফা নির্বাচন। এরইমাঝে চতুর্থ দফা নির্বাচনে কোচবিহারের শীতলকুচিতে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে ৪ জনের মৃত্যু হওয়ায় রীতিমতো সরগরম হয়ে ওঠে বঙ্গ রাজনৈতিক মহল। তারপর থেকে কার্যত তৃণমূলের সাথে নির্বাচন কমিশনের ঠান্ডা লড়াই শুরু হয়ে গিয়েছে। এরই মাঝে নির্বাচন কমিশন গতকাল মমতা বন্দ্যোপাধ্যায়কে ২৪ ঘন্টার জন্য প্রচার করা থেকে নিষেধাজ্ঞা জারি করেছিল। তাই তার প্রতিবাদে আজ গান্ধী মূর্তি পাদদেশে নিরব ধর্নায় বসেছিলেন তৃণমূল সুপ্রিমো।

Advertisement

তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় আজ সকাল থেকেই গান্ধী মূর্তি পাদদেশে ৩ ঘন্টা ১৬ মিনিটের জন্য নিরব ধর্নায় বসে। সেখানে তিনি ক্যানভাসে ছবি এঁকে সময় অতিবাহিত করেন। তবে নির্বাচন কমিশনের এহেন সিদ্ধান্তে আজ সকাল থেকেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সমস্ত কর্মসূচি বানচাল হয়ে যায়। তবে পঞ্চম দফার নির্বাচনের আগে এত সময় নষ্ট হওয়াতে রীতিমতো চটেছেন তৃণমূল সুপ্রিমো। আসলে নির্বাচন কমিশন আজ সন্ধ্যে আটটা অবধি নির্বাচনী প্রচার করতে পারবেন না। তাই তিনি আজকে সাড়ে আটটা থেকে বিধাননগরে একটি জনসভা করবেন।

প্রসঙ্গত উল্লেখ্য, আগামীকাল অর্থাৎ বুধবার তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় কোন সময় নষ্ট না করে পরপর পাঁচটি জনসভা করবেন। প্রথমে তিনি কালকে মাথাভাঙ্গায় গিয়ে চারজন মৃতের পরিবারের সাথে দেখা করবেন। তারপর মাথাভাঙ্গা হাসপাতালে গিয়ে বাকি চার জন আহতদের সাথে কথা বলে হেলিকপ্টারে করে ধুপগুড়ি বিধানসভা কেন্দ্রে চলে যাবেন। তারপর প্রদীপ কুমার বর্মন এর সমর্থনে জলপাইগুড়ি বিধানসভা কেন্দ্রে তার দ্বিতীয় জনসভায় আছে। তারপর তিনি দাবগ্রাম ফুলবাড়ী বিধানসভা কেন্দ্রে জনসভা করবেন। তারপর দিনের উত্তরবঙ্গের শেষ জনসভাও হিসেবে দার্জিলিং জেলার নকশালবাড়িতে যাবেন তিনি। এখানেই শেষ হবে না। তারপর তিনি উত্তরবঙ্গ ছেড়ে নদীয়ার হরিণঘাটা জনসভা করবেন তিনি। এক কথায় বলতে গেলে আগামীকাল তৃণমূল সুপ্রিমো নির্বাচনী প্রচারে ঝড় তুলতে পরপর ৫ টি জনসভা করবেন।

Advertisement

Related Articles

Back to top button