×
বলিউডবিনোদন

Malaika Arora: ব্রা না পরে রাস্তায় পোষ্যকে নিয়ে সাহসী লুকে মালাইকা, মুহূর্তে ভাইরাল ছবি

Advertisement

মিডিয়াতে কোন না কোন কারণে চর্চায় থাকেন মালাইকা আরোরা। নিজের থেকে ১০ বছরের ছোট অর্জুন কাপুরের সাথে তার সম্পর্ক নিয়ে মিডিয়াতে কম চর্চা হয়নি। এমনকি নেটিজেনদের একাংশের কাছে ট্রোলের সম্মুখীনও হতে হয়েছে তাকে। তবে সেই সমস্ত চর্চা কিংবা ট্রোলিংকে পাত্তা না দিয়ে তারা নিজেদের মতো গুছিয়ে নিয়েছেন নিজেদের সম্পর্ককে। কয়েকদিন আগেই তাদের একসাথে দেখতে না পাওয়ার কারণেই চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছিল এই তারকা জুটি।

Advertisement

তবে সেই চর্চার প্রতিক্রিয়া হিসেবে মালাইকা আরোরা সোশ্যাল মিডিয়ায় লিখে জানিয়েছিলেন যেকোনো বয়সের মানুষের চিন্তাধারাকে সম্মান জানানো উচিৎ। তার কথায়, যেকোন ৩০ কিংবা ৪০ উর্দ্ধ মানুষ নিজের মত করে স্বপ্ন কিংবা জীবনসঙ্গী বেছে নিতেই পারেন। তবে সম্ভবত বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখেই তারা একে অপরের থেকে দূরত্ব বজায় রেখেছেন। উল্লেখ্য, বছরের শুরুতেই দ্বিতীয় বার করোনা আক্রান্ত হয়েছিলেন অর্জুন কাপুর। তবে বর্তমানে তিনি সুস্থ রয়েছেন। অবশ্য তিনি আগেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, বয়স কখনো কোন প্রেমের সম্পর্কে বাধা হতে পারে না। তাই তারা ব্যক্তিগত জীবনে কি করবেন আর কি করবেন না সেটা সম্পূর্ণ তাদের নিজেদের সিদ্ধান্ত।

Advertisement

সম্প্রতি আবারও অভিনেত্রী চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন। বেশ কয়েকদিন তাকে বাড়ি থেকে বের হতে দেখা যায়নি। তবে সম্প্রতি নিজের পোষ্যকে নিয়ে বেরিয়েছিলেন রাস্তায়। আর তখনই পাপারাজিৎদের ক্যামেরার সামনে সাহসী লুক ধরা দিয়েছেন অভিনেত্রী। ব্রা ছাড়াই পড়েছিলেন ছাই রঙা হুডি ও ট্রাউজার, যা নজর এরায়নি পাপারাজিৎদের। সম্প্রতি সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। এই ছবির সূত্র ধরেই অভিনেত্রী মালাইকা আরোরা আবারো চর্চায় উঠে এসেছেন। তবে সম্প্রতি তার এই ছবি বেশ শোরগোল ফেলেছে মিডিয়া মহলে।

Related Articles

Back to top button