×
বলিউডবিনোদন

বিনোদ খান্নার সঙ্গে ঘুমানোর জন্য কোটি টাকা নিয়েছিলেন মাধুরী, এখনও বিষয়টি নিয়ে লজ্জিত অভিনেত্রী

Advertisement

বলিউড ও গ্ল্যামার ওয়ার্ল্ডের জনপ্রিয় তারকাদের ফ্যানডম যে বিশাল, তা বলার অপেক্ষা রাখে না। অনুরাগীরা নিজের প্রিয় তারকার অভিনয় নিয়ে যেমন জানেন, ঠিক তেমনই তাঁদের ব্যাক্তিগত জীবন নিয়ে জানার ইচ্ছার অন্ত নেই। ‘ধক ধক গার্ল’ মাধুরী দীক্ষিতের জনপ্রিয়তার কথা নতুন করে বলার কিছু নেই। কোটি কোটি মানুষ এই বলি অভিনেত্রীর ফ্যান। একাধিক পুরনো হিন্দি সিনেমাতে হিট পারফরম্যান্স দিয়ে অনেকের মন জয় করেছেন তিনি। এছাড়া এই জনপ্রিয় অভিনেত্রীর সৌন্দর্যের ফ্যান লাখ লাখ মানুষ।

Advertisement

নিজের কর্মজীবনে অনেক অভিনেতার সাথে স্ক্রীন ভাগ করে নিয়েছিলেন মাধুরী দীক্ষিত। অভিনয় দক্ষতার জন্য সকলেই প্রশংসা করেন তার। কিন্তু মাধুরী দীক্ষিতের ব্যক্তিগত জীবন নিয়ে সম্প্রতি এমন এক তথ্য সামনে এসেছে যা নিয়ে আলোচনা চলছে সর্বত্র। জানা গিয়েছে মাধুরী দীক্ষিত বলিউডের বিখ্যাত অভিনেতা বিনোদ খান্নার থেকে ১ কোটি টাকা নিয়েছিলেন। কিন্তু কেন? সেই নিয়ে এখন ব্যাপক আলোচনা চলছে ইন্টারনেটের আনাচে কানাচে।

এমন খবর শুনে সকলেই যে অবাক হয়েছে তা বলার অপেক্ষা রাখে না। মাধুরী দীক্ষিত বিনোদ খান্নার সাথে রোমান্টিক হওয়ার জন্য ১ কোটি টাকা নিয়েছিলেন। অনেকেই তো এই বিষয়টিকে নিয়ে আলোচনা করছেন যে অভিনেত্রী বিনোদ খান্নার সামনে সমর্পণ করতে ১ কোটি নিয়েছিলেন। তবে ব্যাপারটা অন্যরকম। আসলে বিনোদ খান্নার সাথে মাধুরী দীক্ষিত একটি রোমান্টিক সিনেমা করার প্রস্তাব পেয়েছিলেন। সেই সিনেমাতে ছিল একাধিক অন্তরঙ্গ রোমান্টিক দৃশ্য। সেইজন্য মাধুরী দীক্ষিতকে পারিশ্রমিক হিসেবে ১ কোটি টাকা দেওয়া হয়েছিল।

Advertisement

অন্যদিকে মাধুরী দীক্ষিত বিনা দ্বিধায় এই সিনেমা করতে রাজি হয়ে গিয়েছিলেন। কারণ বিনোদ খান্না একজন খুব বড় অভিনেতা ছিলেন। তবে তিনি পরে জানান যে এই প্রস্তাবে রাজি হয়ে যাওয়া তার জীবনের সবচেয়ে বড় ভুল ছিল। তিনি জানিয়েছেন যে এই সিনেমার শুটিংয়ের সময় মেজাজ হারিয়ে বিনোদ খান্না অভিনেত্রীর ঠোঁট কামড়ে ধরেছিলেন। এতে সেটেই কেঁদে ফেলেন মাধুরী দীক্ষিত এবং পরে তিনি লজ্জিত অনুভব করেন।

Related Articles

Back to top button