×
বিনোদনবলিউড

ব্লাউজ ছাড়াই শাড়ি পরে ছবি আপলোড করলেন কবিতা ভাবি, ঘুম উড়ল দর্শকদের

কবিতা ভাবির হটনেস দেখে আপনারাও রীতিমতো অবাক হয়ে যাবেন

Advertisement

আজকের যুগে এমন কিছু ওয়েব সিরিজ ভারতে রিলিজ হয়ে থাকে যেগুলি কোনদিন করার সাথে বসে দেখা যায়না। এই ধরনের ওয়েব সিরিজের মধ্যে অন্যতম হলো হরিয়ানভি ওয়েব সিরিজ কবিতা ভাভী। এই ওয়েব সিরিজে বোল্ড দৃশ্যে অভিনয় করে যে অভিনেত্রী একেবারে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন, তিনি এখনকার দিনে বেশ চর্চার মধ্যেই থাকতে শুরু করেছেন। এই অভিনেত্রীর নাম কবিতা রাধেশ্যম। তাকে মাঝে মধ্যেই দেখা যায় সোশাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দু হয়ে। তবে সম্প্রতি তিনি এমন কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন যেগুলি তার ভক্তদের মধ্যে একেবারে শোরগোল ফেলে দিয়েছে।

Advertisement

এই ছবিতে আমরা দেখতে পেলাম কবিতা নিজের অফিশিয়াল ইনস্টাগ্রম একাউন্টে একটি ছবি শেয়ার করেছেন যেখানে তিনি ব্লাউজ না পরেই শাড়ি পরেছেন এবং ছবি তুলেছেন। এই ছবিতে তার কালো ব্রা পরিষ্কার ভাবেই নজরে আসছে। এবং এখানে তার বক্ষবিভাজিকা বেশ স্পষ্ট। এই ছবিতে তিনি ব্যালকনিতে দাড়িয়ে এই পোজ দিয়েছেন।কালো রঙের শাড়ি, গোল টিপ এবং হালকা মেকআপ লুকে তাকে দেখা যাচ্ছে।

এই সমস্ত ছবি শেয়ার করে নিজের ভক্তদের ভ্যালেন্টাইন ডে উপলক্ষে উইশ করলেন অভিনেত্রী। কবিতা ক্যাপশন দিলেন, হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে। তাকে ভারতের কিম কার্দাশিয়ানও বলা হয়। হলিউডে কিম যেভাবে বোল্ড দৃশ্যে সাবলীল ভাবে কাজ করেন, ঠিক সেভাবেই ভারতের রিজিওনাল সিনেমায় আমরা দেখি কবিতাকে।

Advertisement

তবে শুধু সিনেমায় না, নিজের আসল জীবনেও কিন্তু তিনি এতটাই সুন্দরী। পাশাপাশি, ওয়েব সিরিজের জগতেও তার বেশ ভালো নামডাক আছে। পাশাপাশি তার ইনস্টাগ্রাম প্রোফাইল একাধিক ছবিতে একেবারে ভর্তি। কবিতা ভাভি ওয়েব সিরিজ থেকে তার জনপ্রিয়তা আরো বেড়েছে। চলুন তার লেটেস্ট ছবি দেখে নেওয়া যাক।

Related Articles

Back to top button