×
বলিউডবিনোদন

Madhuri Dixit: লাল অফ-শোল্ডার পোশাকে নজরকাড়া সাজ মাধুরী দীক্ষিতের, প্রশংসায় নেটমহল

Advertisement

মাধুরী দীক্ষিত বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রী। সুন্দরী অভিনেত্রীদের মধ্যে তিনি একজন। শুরুর সময় থেকে আজ পর্যন্ত একের পর এক হিট ছবি উপহার দিয়ে গেছেন নিজের দর্শকদের। নিজের জনপ্রিয়তা দর্শকদের মাঝে বজায় রেখেছেন এখনো। বড়পর্দায় সেভাবে দেখা না গেলেও, মাঝে মাঝেই দেখা দেন তিনি। ইতিমধ্যেই একটি ওয়েব সিরিজে কাজ করে ফেলেছেন অভিনেত্রী।

Advertisement

একজন ভালো ও দক্ষ অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি যে একজন ভালো নৃত্যশিল্পী, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। বর্তমানে একাধিক ডান্স রিয়্যালিটি শোতে বিচারকের আসনে দেখা মেলে অভিনেত্রীর। তার এক ঝলক পাওয়ার জন্য আজও তার অগণিত ভক্তমহল অপেক্ষায় থাকে। তিনিও নিরাশ করেন না তার ভক্তদের। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে সবটা।

Advertisement

কয়েকদিন আগেই ‘আইফা অ্যাওয়ার্ড শো’ অনুষ্ঠিত হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন সমস্ত নামিদামি তারকারা। বলিউডের পাশাপাশি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির একাধিক তারকা উপস্থিত ছিলেন এই অ্যাওয়ার্ড শোতে। তার একাধিক ঝলক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতাতেও। সম্ভবত এই অনুষ্ঠানটি দুবাইতে জমকালো ভাবে অনুষ্ঠিত হয়েছিল। এখানে উপস্থিত ছিলেন মাধুরী দীক্ষিতও। এই অ্যাওয়ার্ড শোতে অভিনেত্রী লাল রঙের অফ-শোল্ডার লং পোশাকে দেখা দিয়েছিলেন। নিজের সাজ পূরণ করার জন্য পরেছিলেন মানানসই মূল্যবান কানের দুলও। রীতিমতো বোল্ড লুকেই দেখা দিয়েছিলেন তিনি। বলাই বাহুল্য, নিজের ভক্তদের আরো একবার এই সাজে মুগ্ধ করেছেন অভিনেত্রী। সম্প্রতি নিজের এই বোল্ড লুকের জন্যই চর্চায় অভিনেত্রী।

Related Articles

Back to top button