×
বলিউডবিনোদন

মাধুরী দীক্ষিতকে সৌন্দর্যে টেক্কা দিতে পারেন তাঁর বোন, দেখুন তাঁর সুন্দর ছবি

মাধুরী দীক্ষিতের দুই বোন এই মুহূর্তে নিজেদের জীবনটা নিজেদের মতো করে তৈরি করে নিয়েছেন

Advertisement

একটা সময় পর্যন্ত বলিউডের সবথেকে জনপ্রিয় অভিনেত্রী ছিলেন মাধুরী দীক্ষিত। একটা সময়ে সালমান খানের সঙ্গে একসাথে সিনেমা করে তিনি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছিলেন। তবে শুধুমাত্র সালমান খান একা নয় বলিউডের অন্যান্য তারকাদের সঙ্গে তিনি কাজ করেছেন। তার একাধিক সিনেমা কিন্তু এখনো পর্যন্ত দর্শকদের মনে লেগে রয়েছে। তার প্রত্যেকটি সিনেমায় তার অভিনয় এবং তার নাচের দক্ষতা এখনো পর্যন্ত সকলের মনে রয়েছে। পাশাপাশি ভক্তদের জন্য তিনি নিজের জীবনের কিছু ছবি শেয়ার করতে থাকেন।

Advertisement

আজকের আর্টিকেল শুধুমাত্র মাধুরী দীক্ষিতকে নিয়ে নয় বরং তার বোনদের নিয়ে। তারা কিন্তু কোনদিন সিনেমা জগতে আসতে চাননি এবং তারা সবসময় লাইম লাইট থেকে দূরে থেকেছেন। তবে তাই বলে তারা যে খুব একটা সুন্দর দেখতে নয় সেরকম কিন্তু নয়। সৌন্দর্যের দিক থেকে মাধুরী দীক্ষিতকে টক্কর দিতে পারেন তার বোনেরা। আপনারা হয়তো অনেকেই জানবেন, মাধুরী দীক্ষিতের দুজন বোন হলেন রুপা দীক্ষিত এবং ভারতী দীক্ষিত। এছাড়াও উনার একজন ভাই রয়েছে যার নাম অজিত দীক্ষিত। মাধুরী দীক্ষিত আজ ভারতের সবথেকে বড় কয়েকজন অভিনেত্রীদের মধ্যে একজন। কিন্তু এখনও পর্যন্ত তার বোন কিংবা ভাই কেউই সংবাদের শিরোনামে নেই।

অনেকে হয়তো এটাও জানেন না যে তার পরিবারে কে কে রয়েছেন। মাধুরী দীক্ষিত অভিনেত্রী হওয়ার সাথে সাথেই উনি একজন দারুণ হোম মেকার। অভিনেত্রী হয়ে ওঠার পিছনে তার পরিবারের ভূমিকা অসাধারণ। সিলভার স্ক্রীন এ মাধুরী দীক্ষিত যতই জনপ্রিয় হন না কেন, আসল জীবনে কিন্তু তার মূল চালিকাশক্তি তার বোন। আপনাদের জানিয়ে রাখি মাধুরী দীক্ষিতের দুই বোন কথক নাচ করেন।

Advertisement

এই মুহূর্তে মাধুরী দীক্ষিতের দুই বোন রুপা এবং ভারতী নিজের জীবনে স্থাপিত হয়ে গিয়েছেন। তাদের নিজেদের ডান্স স্কুল রয়েছে। তবে তাদের দুজনের জীবনের ব্যাপারে তেমন কোনো তথ্য জানা নেই। তবে হ্যাঁ মাধুরী দীক্ষিত কিন্তু তাদের সঙ্গে সময় কাটাতে অত্যন্ত পছন্দ করেন।

Related Articles

Back to top button