বিনোদনবলিউড

মেয়ের বয়সী অভিনেত্রীর সাথে বোল্ড দৃশ্যে অনিল কাপুর, সোশ্যাল মিডিয়ায় তুমুল চর্চা

×
Advertisement

বর্তমান সময়ে দাঁড়িয়ে যেকোনো ধরনের ওয়েব সিরিজে বোল্ড দৃশ্য থাকাটা আবশ্যিক হয়ে দাঁড়িয়েছে। বর্তমান প্রজন্মের কাছে এই সমস্ত সাহসী দৃশ্য দেখাটা খুব স্বাভাবিক হয়ে দাঁড়িয়েছে। বড় পর্দায় যেসমস্ত দৃশ্য দেখানো যায়না ওয়েব সিরিজে সেইসমস্ত দৃশ্য তুলে ধরা যায় দর্শকদের সামনে। উল্লেখ্য, দর্শকরাও তা দেখতে পছন্দ করেন। বর্তমানের অভিনেতা-অভিনেত্রীরা এই ধরনের দৃশ্যে অভিনয় করতে সাবলীল। কারণ এটা তাদের কাছে শুধুমাত্র কাজ। তারা কন্ট্রাক্ট অনুযায়ী ক্যামেরার সামনে এটিকে একটি অভিনয়ের অংশ হিসেবেই ধরেন। তবে সম্প্রতি নিজের মেয়ের বয়সী এক অভিনেত্রীর সাথে সাহসী দৃশ্যে অভিনয় করার জন্য অনিল কাপুর চর্চায় উঠে এসেছেন।

Advertisement

সম্প্রতি অভিনেতা নিজের মেয়ের বয়সী সুরভীন চাওলার সাথে সাহসী দৃশ্যে অভিনয় করেছেন। ৬৫ বছর বয়সেও ইন্ডাস্ট্রিতে নিজের জনপ্রিয়তা ধরে রেখেছেন অভিনেতা। এই সাহসী দৃশ্যের প্রসঙ্গে মিডিয়ার তরফ থেকে প্রশ্ন করা হয়েছিল অভিনেতাকে। উত্তরে তিনি জানিয়েছেন, এটা তার কাছে অভিনয়ের একটা অংশ মাত্র। শুরু থেকেই কন্ট্রাক্টে এই ধরনের দৃশ্যে অভিনয় করার কথা তাকে জানানো হয়েছিল। তাই এমন সাহসী দৃশ্যে অভিনয় করতে তার এতটুকুও সংকোচ বোধ হয়নি। তার বিপরীতে ‘হেট স্টোরি ২’এর অভিনেত্রী সুরভীন চাওলা ছিলেন। তিনি বরাবরই বড়পর্দার পাশাপাশি ওয়েব সিরিজেও সাহসী দৃশ্যে অভিনয় করতে সাবলীল।

উল্লেখ্য, খুব শীঘ্রই অনিল কাপুর অভিনীত ‘২৪’এর দ্বিতীয় সিজন আসতে চলেছে। অভিনেতার অনুরাগীরা তাকে আবারো দেখার অপেক্ষায় দিন গুনছেন। তবে অভিনেতার সাহসী দৃশ্যে অভিনয় করার কথা প্রকাশ্যে আসার পর থেকেই সেই নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছিল মিডিয়াতে। এই চর্চার মাঝে অনেকের প্রশ্ন, তবে কি এবার অভিনেতা সুযোগ পেলে বড়পর্দাতেও এমন সাহসী দৃশ্যে অভিনয় করতে রাজি? তবে ভবিষ্যতই এর উত্তর দেবে।

Advertisement

Related Articles

Back to top button