টলিউডবিনোদন

দিওয়ালির সাজে অভিনেত্রী, নেট কাঁপাচ্ছে মধুমিতা সরকার, দেখুন ছবি

×
Advertisement

ইদানিং অভিনেত্রী মধুমিতা সরকার সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় থাকেন। সম্প্রতি দিওয়ালি উপলক্ষ্যে মধুমিতা একটি ফটো শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। এই ফটোতে মধুমিতার পরনে রয়েছে ফ্যাশন ডিজাইনার কিয়ারা সেন-এর ডিজাইন করা লাইট গ্রে রঙের মিরর ওয়ার্কড ফিউশন লেহেঙ্গা চোলি। এই পোশাকে মধুমিতাকে অনন্য সুন্দরী লেগেছে। নেট দুনিয়ায় ফটোটি যথেষ্ট ভাইরাল হয়েছে। মধুমিতার এই ফটোটি তুলেছেন ফটোগ্রাফার শিলাদিত্য দত্ত। এই ফটোর নিচে ক্যাপশন দিয়ে মধুমিতা লিখেছেন তিনি এই দিওয়ালিতে জীবনের শুভ্রতাকে সেলিব্রেট করছেন। মধুমিতার এই ফটোটি নেটিজেনদের কাছে প্রশংসনীয় হয়েছে।

Advertisement

অভিনেত্রী মধুমিতা সরকার সানন্দা টিভির জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘সবিনয় নিবেদন’-এ অবাঙালি পরিবারের মেয়ের ভূমিকায় অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন। এরপর স্টার জলসার বিখ‍্যাত সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না ‘-র ‘পাখি’ চরিত্রে তাঁর অভিনয় দর্শকদের কাছে প্রশংসনীয় হয়। পাখির ফ্যাশন নকল করে বাজারে আসে পমপম ডিজাইনের গয়না ও পোশাক। কিন্তু মধুমিতাকে সবচেয়ে জনপ্রিয় করে তোলে ‘কুসুম দোলা’ ধারাবাহিকের ‘ইমন’ চরিত্রটি। এই চরিত্রে অভিনয়ের মাধ্যমে মধুমিতা হয়ে ওঠেন দর্শকদের পাশের বাড়ির মেয়ে। এরপর মধুমিতার কাছে আসতে থাকে ফিল্মের অফার। টলিউডে মধুমিতার ফিল্ম ডেবিউ হয় ‘লাভ আজ কাল পরশু’ ফিল্মের মাধ্যমে। এই ফিল্মে অভিনেতা অর্জুন চক্রবর্তীর বিপরীতে অভিনয় করে মধুমিতা প্রশংসনীয় হন। এই মুহূর্তে তিনি মৈনাক ভৌমিক পরিচালিত ছবি ‘চিনি’-তে অভিনয় করছেন।

Advertisement

‘সবিনয় নিবেদন’-এর সেট থেকে মধুমিতার সঙ্গে পরিচয় হয়েছিল অভিনেতা সৌরভ চক্রবর্তীর। তাঁদের বন্ধুত্ব পরবর্তীকালে প্রেমে পরিণত হয়। একসময় তাঁরা দুজনে বিয়ে করেন। কিন্তু বিয়ের কিছুদিনের মধ্যেই সৌরভের বিরুদ্ধে পরকীয়া সম্পর্কের অভিযোগ আনেন মধুমিতা। এরপর মধুমিতা ও সৌরভের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। মধুমিতা ও সৌরভের বিবাহ বিচ্ছেদের পর মধুমিতা এক নামী প্রযোজকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। তবে কিছুদিন আগে তাঁকে বিজনেস টাইকুন সাবির আহলুওয়ালিয়া-এর সাথে দেখা যায়। ফলে মধুমিতার সম্পর্ক নিয়ে টলিউডে গুঞ্জন আরো জোরদার হয়েছে।

Related Articles

Back to top button