নিউজরাজ্য

শুভেন্দুকে ‘সতর্কবার্তা’ দলের, নেওয়া হতে পারে কড়া পদক্ষেপও

Advertisement

আজ তৃণমূল নেতা শুভেন্দু অধিকারীর সাথে দেখা করতে গিয়েছিলেন প্রশান্ত কিশোর। সূত্র হতে জানা গিয়েছে যে, তিনি ফিরে আসার পরেই রাজ্যের পরিবহণমন্ত্রীর বাড়িতে তার সাম্প্রতিক ক্রিয়াকলাপের জন্য তাকে ‘সতর্কবার্তা’ পাঠানো হয়েছে তার দল তৃণমূল কংগ্রেস থেকে। তবে এই সতর্কবার্তার কথা সম্পূর্ণরূপে অস্বীকার করেছেন পরিবহণ মন্ত্রীর বাবা অর্থাৎ পূর্ব মেদিনীপুরের তৃণমূল জেলা সভাপতি শিশির অধিকারী।

সূত্রের খবর, শিশির অধিকারীর মাধ্যমেই সতর্কবার্তা পৌঁছেছে শুভেন্দুর কাছে। কেবল সতর্কবার্তাই নয়, শৃঙ্খলা ভাঙলে দলের পক্ষ থেকে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানানো হয়েছে তাকে। তবে তাকে আরও কিছুদিন সময় দেওয়া হবে বলে ধারণা বিশেষজ্ঞদের।

তৃণমূল সূত্রে খবর, এখনই তার বিরুদ্ধে কোনও বড়ো পদক্ষেপ নেবেনা দল। একটি সুযোগ অর্থাৎ ‘ভুল শুধরে’ নেওয়ার প্রচেষ্টা করলে কোনও ব্যবস্থাই নেওয়া হবেনা তার বিরুদ্ধে। কিন্তু পরিস্থিতি যদি নিয়ন্ত্রণে না আসে, অর্থাৎ তিনি যদি তার সাম্প্রতিক কার্যকলাপের মতো কাজ চালিয়ে যান, তবে কড়া পদক্ষেপ নেওয়া হতে পারে দলের পক্ষ থেকে। তবে কি ধরণের কড়া ব্যবস্থা তা এখনও জানা যায়নি।

তবে এই সতর্কবার্তার কথা একেবারে এড়িয়ে গেছেন শিশিরবাবু। তার মতে,”শুভেন্দু একজন রাজ্য স্তরের নেতা। অন্যদিকে আমি দলের জেলা সভাপতি। শুভেন্দু সম্পর্কে আমি কোনও ব্যবস্থা নিতেই পারিনা। তাই সেক্ষেত্রে বার্তা প্রেরণের কোনও ব্যাপার ই নেই। এসব বাজে কথা ছড়ানো হচ্ছে। সবই ঝগড়া লাগানোর প্রচেষ্টা।”

প্রসঙ্গত উল্লেখ্য, বৃহস্পতিবার তথা গতকাল রাতে শুভেন্দু অধিকারীর বাড়িতে গিয়েছিলেন প্রশান্ত কিশোর। কিন্তু বাড়িতে ছিলেন না শুভেন্দু। পরবর্তীতে ফোনেই কথা বলেন কিশোর। এইদিন শুভেন্দু বলেন,”,আমাকে কেউ আটকাতে পারবেনা। কারও ক্ষমতা নেই। আপনাদের আশীর্বাদ আমার সাথে থাকলে আমি সর্বদা এগিয়ে যাব।”

Tags

Related Articles

Back to top button