খেলানিউজফুটবল

জয়ের হ্যাটট্রিক করতে ওড়িশার বিরুদ্ধে খেলতে নামছে হাবাসের ছেলেরা

Advertisement

দুরন্ত ছন্দে আইএসএল অভিযান শুরু করেছে এটিকে-মোহনবাগান। এই প্রথম আইএসএল খেলছে মোহনবাগান। তাও আবার এটিকের সঙ্গে জুটি বেঁধে। আর প্রথম থেকেই যেন সুপার ডুপার হিট আইএসএলের এই জুটি। অভিষেক ম্যাচে কেরালা ব্লাস্টার্স, তারপর আইএসএলের প্রথম ডার্বিতে এসসি ইস্টবেঙ্গলকে হারিয়ে দুরন্ত ছন্দে রয়েছে হাবাসের ছেলেরা। আর মনের মধ্যে জোরালো আত্মবিশ্বাস নিয়ে আজ, বৃহস্পতিবার ওড়িশা এফসিকে হারিয়ে জয়ের হ্যাটট্রিক করতে মরিয়া এটিকে-মোহনবাগান।

এদিকে ওড়িশা এফস্যার গ্রাফটা যদি দেখা যায়, তাহলে দেখা যাবে প্রথমে হায়দরাবাদের কাছে হারলেও দ্বিতীয় ম্যাচে শেষ পর্যন্ত টিকে থেকে জামশেদপুরের সঙ্গে ম্যাচ ড্র করে বালির রাজ্য। তাই বেশ খানিকটা পিছিয়ে থাকলেও ওড়িশাকে হালকাভাবে নিচ্ছেন না এটিকে-মোহনবাগান কোচ হাবাস। আজ থেকে আট দিনের মধ্যে রয় কৃষ্ণাদের তিনটি ম্যাচ খেলতে হবে। আর তাই আত্মতুষ্টিতে না ভুগে ফুটবলারদের ঘুরিয়ে ফিরিয়ে ব্যবহার করে জয়ের ধারা অব্যাহত রাখতে চাইছেন হাবাস।

মনে করা হচ্ছে ওড়িশার বিরুদ্ধে ব্র্যাড ইনম্যানকে নামাতে পারেন এটিকে-মোহনবাগান কোচ। রয় কৃষ্ণাদের সঙ্গে শুরু থেকেই মনবীর সিংকে খেলাতে পারেন তিনিম অন্যদিকে, ওড়িশা কোচ স্টুয়ার্ড ব্যাক্সটারের তুরুপের তাস হলেন দুই ব্রাজিলিয়ান স্ট্রাইকার মরিসিও এবং মার্সেলিনহো। এই দুই তারকা ফুটবলারের পাশাপাশি রক্ষণভাগ সামলানোর জন্য ওড়িশা এফসি কোচের ভরসা স্টিভেন টেলর। সব মিলিয়ে আজকের এই ম্যাচ উত্তেজনাপূর্ণ হতে চলেছে বলেই মনে করছে ফুটবল মহল।

Tags

Related Articles

Back to top button