বাংলা সিরিয়ালবিনোদন

নিজের বিউটি পার্লারে রূপচর্চা করলেন অভিনেত্রী মধুবনী, ভাইরাল অভিনেত্রীর নতুন লুক

Advertisement

সম্প্রতি অভিনেত্রী মধুবনী নিজের বিউটি পার্লারের প্রচার ও নিজের মাতৃত্বকালীন সৌন্দর্যকে আরো অতুলনীয় করার জন্য শুরু করলেন রূপচর্চা। অবশ্যই মধুবনীর রূপচর্চার কেন্দ্র হল নিজের বিউটি পার্লার। তিনি নিজেই ইন্সটাগ্রামে নিজের রূপচর্চার কিছু ছবি শেয়ার করলেন। সেই ছবিগুলিতে দেখা যাচ্ছে মধুবনী নিজের চুলে সোনালি হাইলাইটস করিয়েছেন। তবে মধুবনীর স্কিন টোনের সাথে সামঞ্জস্য নেই তাঁর চুলের রঙের। ফলে নেটিজেনরা তাঁকে ট্রোল করা শুরু করে দিয়েছেন। অনেকেই তাঁকে বলছেন, তাঁর চুলের রঙ দেখে মনে হচ্ছে তাঁর চুল পুড়ে গিয়েছে। অনেকে আবার জিজ্ঞাসা করেছেন, মধুবনীর বিউটি পার্লারের লোকেশন। তাঁদের জন্য মধুবনী তাঁর বিউটি পার্লারের কিছু প‍্যাকেজ ও অফার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

কিছুদিন আগেই মধুবনী ইন্সটাগ্রামে তাঁর প্রেগনেন্সির খবর জানিয়েছেন অনুরাগীদের। এছাড়া মধুবনী নিজের বেবি বাম্পের ফটো পোস্ট করেছিলেন। মধুবনীর মাতৃত্বের খবর শুনে নেটিজেনরা তাঁকে অনেক শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন। রাজা ও মধুবনী সকলের কাছে তাঁদের আগত সন্তানের জন্য আশীর্বাদ চেয়েছেন।

স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘ভালোবাসা ডট কম’-এর সেট থেকে অভিনেতা রাজা গোস্বামী ও তাঁর স্ত্রী অভিনেত্রী মধুবনীর বন্ধুত্ব শুরু হলেও একসময় তা পরিণত হয় প্রেমে। ‘ভালোবাসা ডট কম’-এর অনস্ক্রিন নায়ক-নায়িকা ওম-তোড়া ওরফে রাজা ও মধুবনী কয়েক বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এই মুহূর্তে রাজা অভিনয় করছেন স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘খড়কুটো’য়। মধুবনীর হাতে বহুদিন ধরেই অভিনয়ের কাজ নেই। সম্প্রতি তিনি উত্তর কলকাতার আহিরিটোলায় ‘মধুবনী’জ বিউটি স্পা অ্যান্ড সাঁলো’ নামে নিজের একটি বিউটি পার্লার খুলেছেন। প্রায়ই তাঁকে ইন্সটাগ্রামে নিজের বিউটি পার্লারের প্রচার করতে দেখা যায়। তবে করোনা পরিস্থিতির কারণে এখনও মধুবনীর বিউটি পার্লারে সেভাবে ভিড় জমছে না।

Tags

Related Articles

Back to top button