×
বলিউডবিনোদন

অক্ষয় কুমারের প্রথম সিনেমার নায়িকাকে মনে আছে? ৩০ বছর পর পরূ চেহারা পাল্টে গেছে, দেখুন ছবি

৫৭ বছর বয়সেও সৌন্দর্যের জৌলুস বজায় রেখেছেন দক্ষিণী অভিনেত্রী শান্তিপ্রিয়া

Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ড এবং বিভিন্ন ধরনের সম্পর্কের বিতর্ক যেন একই মুদ্রার এপিঠ-ওপিঠ। মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন সম্পর্কের গুঞ্জন ট্রেন্ডিং হয়ে ওঠে। আবার কখনও কখনও ভাইরাল হয় বিভিন্ন তারকাদের ছবি। এছাড়া তারকাদের অভিনয় দক্ষতার পাশাপাশি প্রায় সোশাল মিডিয়াতে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসে তাদের ব্যক্তিগত জীবন। এই বলিউড জগতের তারকা অভিনেতা হলেন অক্ষয় কুমার। অনেকে তাঁকে বলিউড খিলারির খেতাব দিয়েছেন। টুইঙ্কেল খান্নার সাথে সুখের সংসার করছেন তিনি।

Advertisement

বলিউডে একাধিক হিট ফিল্ম উপহার দিয়েছেন অক্ষয় কুমার। এখনো অব্দি একের পর এক জনপ্রিয় সিনেমাতে কাজ করে নিজের স্টারডম বজায় রেখেছেন এই অভিনেতা। সম্প্রতি অক্ষয় কুমারের সম্রাট পৃথ্বীরাজ সিনেমাটি রিলিজ করেছিল। তবে দুঃখের বিষয় এই সিনেমা খুব একটা বেশি ব্যবসা করতে পারেনি। তবে অক্ষয় কুমারের দীর্ঘ ৩১ বছরের ক্যারিয়ারে বেশিরভাগ সিনেমা সুপারহিট হয়েছিল। আপনাদের জানিয়ে রাখা ভাল ১৯৯১ সালে প্রথম বলিউড সিনেমায় নিজের জায়গা করে নিয়েছিলেন অক্ষয় কুমার।

অক্ষয় কুমারের প্রথম সিনেমায় অভিনেতার বিপরীতে ছিলেন দক্ষিণী অভিনেত্রী শান্তিপ্রিয়া। আর তাকে নিয়েই আজকের এই প্রতিবেদন। একাধিক দক্ষিণের সিনেমায় কাজ করার পর অক্ষয় কুমারের সাথেই বলিউডে অভিষেক হয়েছিল শান্তিপ্রিয়ার। তবে এই সিনেমা করার পর বেশ কয়েকটি সিনেমাতে অভিনয় করলেও তারপর বলি গ্ল্যামার ওয়ার্ল্ড থেকে রীতিমতো উধাও হয়ে গিয়েছিলেন এই অভিনেত্রী। তাকে এখন দেখতে সেই নিয়ে কোন ধারণা ছিল না নেটিজেনদের। তবে সম্প্রতি অভিনেত্রী শান্তিপ্রিয়ার ইনস্টাগ্রাম একাউন্ট দেখা গিয়েছে যাতে অভিনেত্রীর ছবি দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন সকলেই।

Advertisement

তখনকার সময় অভিনেত্রী শান্তিপ্রিয়া বেশ সুন্দরী ছিলেন। তবে এখনো কম যান না তিনি। ৫৭ বছর বয়সেও ধরে রেখেছেন শরীরী ভাঁজের মাদকতা। তবে কেন তিনি বলিউড ছেড়েছেন সেই নিয়ে কিছুদিন আগেই মিডিয়ার সামনে মুখ খোলেন তিনি। জানা যায় অভিনেত্রীর ধূসর রংয়ের জন্য তাকে অনেক সমালোচনার সম্মুখীন হতে হত। তাই তিনি বাধ্য হয়ে বলিউড ছেড়ে দিয়েছিলেন। তবে এই বয়সে অভিনেত্রীর এমন সৌন্দর্য অবাক করে দেয় নেটিজেনদের।

Related Articles

Back to top button