×
বিনোদনবলিউড

VIRAL: আম্রপালির ভেজা শরীর দেখে নিজেকে থামাতে পারলেন না নিরহুয়া, ব্যাপক ভাইরাল ভোজপুরি গানের ভিডিও

ভাইরাল ভিডিওতে ৫৬ মিলিয়ন ভিউ রয়েছে

Advertisement

বলিউডের পাশাপাশি আজকাল ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। ভারতের মধ্যে ভোজপুরি ইন্ডাস্ট্রি নতুন করে নিজেদের অস্তিত্ব জানান দিচ্ছে। বেশ কয়েকজন তারকাদের অভিনয় দক্ষতা ভোজপুরি ইন্ডাস্ট্রিকে যেন নতুনভাবে উজ্জীবিত করে তুলেছে।

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কথা বললে যার কথা অবশ্যই উঠে আসে, তিনি হলেন নিরাহুয়া। আসল নাম দীনেশ লাল যাদব। মোটামুটি যারা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির ফ্যান তাঁরা দীনেশ লাল যাদবের নাম অবশ্যই শুনেছেন। এই অভিনেতার ফ্যান ফলোইং কোনো বলিউড অভিনেতার থেকে কম নয়। ভোজপুরি অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করে কবে তাদের প্রিয় তারকার সিনেমা বা গান রিলিজ করবে। অন্যদিকে অভিনেত্রীদের মধ্যে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে বেশ জনপ্রিয় আম্রপালি দুবে। নিরাহুয়া এবং আম্রপালি জুটির প্রত্যেকটি গান সুপারহিট হয় ইউটিউব দুনিয়াতে। আজকের এই প্রতিবেদনে এমনই এক মিউজিক ভিডিও সম্বন্ধে আপনাদের জানাবো।

সম্প্রতি এই নিরাহুয়া এবং আম্রপালি জুটির একটি গান ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে। গানটির নাম, “জাদ কে যোগাদ কাকে যা”। আম্ভ্রপালির শরীরী ভাঁজের মাদকতায় নেশাগ্রস্ত হয়ে পড়েছেন নিরাহুয়া। তাদের অনস্ক্রিন কেমিস্ট্রি মন জয় করে নিয়েছে দর্শকরা। এই গান সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে। আপনি শুনলে অবাক হবেন যে এই ভিডিওতে ৫৬ মিলিয়ন ভিউ রয়েছে। অনেকেই এতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছেন।

Advertisement

Related Articles

Back to top button