×
বিনোদনবলিউড

এই সমস্ত ওয়েব সিরিজে সব সীমা অতিক্রম করেছেন লোলিতা ভাবী, ছবি দেখলে জ্ঞান হারাবেন

এই সমস্ত সিরিজের কিছু বোল্ড দৃশ্য দেখে রীতিমতো চমকে গিয়েছেন তার ভক্তরা

Advertisement

ইন্টারনেট দুনিয়ায় এই মুহূর্তে ওয়েব সিরিজ এর ছড়াছড়ি। ওয়েব সিরিজ দেখেন না এমন মানুষের সত্যি বড়ই অভাব। বহু সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এমন রয়েছে যেখানে দারুন দারুন ওয়েব সিরিজ এই মুহূর্তে জনপ্রিয়তা লাভ করতে শুরু করেছে। তার মধ্যেই একটি ওয়েব সিরিজ হলো নামকিন। এই ওয়েব সৃষ্টিতে অভিনয় করেছেন অভিনেত্রী আভা পল। এই ওয়েব সিরিজে তার অভিনয় হয়েছে অত্যন্ত প্রশংসনীয়। যদিও এই ওয়েব সিরিজে কিছু এমন ঘনিষ্ঠ দৃশ্যও রয়েছে যার জন্য হয়তো এই ওয়েব সিরিজ আপনি সকলের সাথে বসে না-ও দেখতে পারেন।

Advertisement

নামকিন সিরিজটি অত্যন্ত জনপ্রিয়তা লাভ করে ইতিমধ্যেই এই সিরিজের দ্বিতীয় ভাগ মুক্তিপ্রাপ্ত হতে চলেছে আর কিছুদিনের মধ্যেই। শুধু এই নামকিন ওয়েবসিরিজ নয়, অভিনেত্রী আভা পল এর আগেও ললিতা পিজি হাউস ওয়েব সিরিজের প্রথম এবং দ্বিতীয় ভাগে অভিনয় করেছিলেন। এই ওয়েব সিরিজে তিনি ললিতা ভাবি চরিত্রে অভিনয় করেছেন। এই ওয়েব সিরিজটি তার অন্যান্য ওয়েব সিরিজ এর মতই অত্যন্ত বোল্ড।

Advertisement

এছাড়াও গন্দি বাত, মস্তরামের ব্যাপক জনপ্রিয় কিছু ওয়েব সিরিজে তাকে দেখা গিয়েছে অভিনয় করতে। প্রত্যেকে ওয়েব সিরিজে তার চরিত্র প্রশ্নের মধ্যে পড়ে থাকে। তবে, মস্তরাম ওয়েব সিরিজ তার অভিনয় সবথেকে বেশি বিতর্কিত হয়েছিল। এই ওয়েব সিরিজে তিনি এমন কিছু ঘনিষ্ঠ দৃশ্যেও অভিনয় করেছিলেন যা তার আগের সমস্ত কাজ কে ছাপিয়ে যায়।

এছাড়াও অল্ট বালাজি ওয়েব সিরিজ হায় তওবাতেও তাকে দেখা গিয়েছিল অভিনয় করতে। এই সিরিজে তিনি দারুণ কিছু বোল্ড দৃশ্যে অভিনয় করেছিলেন। এই ওয়েব সিরিজে তার অভিনয় নিয়ে বেশকিছু চর্চা হয়েছিল। এই মুহূর্তে তিনি কিছু আর ওয়েব সিরিজে অভিনয় করা শুরু করেছেন।

Related Articles

Back to top button