বলিউড

Kriti Sanon Saree Look: কমলা শাড়িতে হট লুকে ভক্তদের মন কাড়ল অভিনেত্রী কৃতি স্যানন, ভাইরাল ছবি

Advertisement

Advertisement

বলিউডের বর্তমানের বোল্ড অভিনেত্রীদের মধ্যে অন্যতম কৃতি স্যানন। শুরুর সময় থেকেই নিজের অভিনয় দিয়ে সকলের মন কেড়েছেন তিনি। তবে বর্তমানে আগের থেকে অনেক বেশি বোল্ড হয়ে গিয়েছেন তিনি, তা অবশ্যই আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। তাকে দেখলেই সেকথা স্পষ্ট হয়। আপাতত নিজেদের আসন্ন ছবির প্রচারের জন্য প্রায়ই চর্চায় রয়েছেন বরুণ ধাওয়ান ও কৃতি। ছবির প্রচারের খাতিরেই আলাদা আলাদা জায়গায় দেখা মিলছে তাদের। সম্ভবত সম্প্রতি তেমনি এক প্রচারে শাড়ি লুকে বোল্ড কৃতি ধরা দিয়েছেন পাপারাজিৎদের ক্যামেরায়। সম্প্রতি অভিনেত্রীর সেই লুক ভাইরাল হতেই চর্চায় তিনি।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই আনাগোনা রয়েছে অভিনেত্রীর। অভিনেত্রীর সোশ্যাল অ্যাকাউন্টেই তার ঝলক মিলবে। তবে সম্প্রতি অভিনেত্রী পাপারাজিৎদের সূত্র ধরেই চর্চিত হচ্ছেন। সম্প্রতি অভিনেত্রী নিজের আসন্ন ছবি ‘ভেরিয়া’র প্রচারে ব্যস্ত রয়েছেন। উল্লেখ্য, এই ছবিতে বরুণ ধাওয়ানের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে তাকে। সম্প্রতি নিজের এই ছবির প্রচারেই কোন এক অনুষ্ঠানে হাজির ছিলেন তিনি। সেখানেই শাড়ি লুকে বোল্ড হয়ে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন কৃতি।

Advertisement

পাপারাজিৎদের দ্বারা সাম্প্রতিক ভাইরাল হওয়া ছবিতে অভিনেত্রীকে কমলা শিফন শাড়ি ও রিভিলিং মানানসই ব্লাউজে দেখা গিয়েছে। হালকা মেকাপে, চুলে খোঁপা বেঁধেছিলেন তিনি। পায়ে হাই হিলের পাশাপাশি ঠোঁটে বজায় রেখেছিলেন নিজের চিরপরিচিত হাসিও। বলাই বাহুল্য, অভিনেত্রীর সাম্প্রতিক এই শাড়ি লুক উষ্ণতা ছড়িয়েছে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায়। পারদ চড়িয়েছে ভক্তদের মনেও। তার রূপের প্রশংসায় এখন পঞ্চমুখ তার অগণিত অনুরাগীরা। ভাইরাল হওয়া ছবির কমেন্টবক্সে নজর রাখলেই তার একাধিক ঝলক মিলবে। বলাই বাহুল্য, এই মুহূর্তে নিজের ছবির প্রচারে গিয়ে নিজের লুকের জন্যই মিডিয়ার আলোয় কৃতি স্যানন।

Advertisement

Recent Posts