খেলাক্রিকেটবলিউড

Kiara Advani: কোহলির হটনেসে বোল্ড কিয়ারা, তবে ডেটে যেতে চান প্রাক্তন এই ক্রিকেটারের সাথে

প্রত্যেকের মত কিয়ারাও বিরাট কোহলির হটনেসে বোল্ড আউট হয়েছেন‌। তবে তিনি কোহলির সঙ্গে নন, বরং ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সঙ্গে ডেট করতে চান বলে জানিয়েছেন।

×
Advertisement

বর্তমানে বলিউড পাড়ায় জনপ্রিয় মুখ কিয়ারা আডবাণী আজ ৩০ তম বর্ষে পদার্পণ করেছেন। এই উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় তার ভক্তরা রীতিমতো উৎসবের মেজাজে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছে। বলিউডে একের পর এক হিট সিনেমায় কাজ করেছেন কিয়ারা। তবে এখনো পর্যন্ত তার ব্যক্তিগত জীবন নিয়ে বেশি কিছু প্রকাশ্যে আসেনি। এমনকি কোন পুরুষ বন্ধুর সাথে ডেটেও যেতে দেখা যায়নি কিয়ারাকে। তার হট লুকসে ঘায়েল হয়নি এমন পুরুষ খুঁজে পাওয়া দুষ্কর। এই বলিউড অভিনেত্রী কোন অভিনেতা কিংবা সাধারণ ব্যক্তির সাথে নয় বরং ভারতীয় প্রাক্তন ক্রিকেটারের সঙ্গে ডেট করার ইচ্ছা প্রকাশ করেছেন।

Advertisement

কিয়ারা সাংবাদিকদের প্রশ্নের মুখে জানিয়েছেন কার সঙ্গে তিনি ডেটে যেতে চান। প্রত্যেকের মত কিয়ারাও বিরাট কোহলির হটনেসে বোল্ড আউট হয়েছেন‌। তবে তিনি কোহলির সঙ্গে নন, বরং ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সঙ্গে ডেট করতে চান বলে জানিয়েছেন। আপনাদের জানিয়ে রাখি, মাত্র ৮ মাস বয়সে সাবানের বিজ্ঞাপনে ক্যামেরার সঙ্গে পরিচয় ঘটেছিল কিয়ারার। এর পর থেকে বলিউড পাড়ায় নিয়মিত যাতায়াত শুরু হয় তার।

Advertisement

মহেন্দ্র সিং ধোনি তার মনের মানুষ হয়ে ওঠার পিছনে একটি লম্বা ঘটনা শেয়ার করেছেন কিয়ারা। ঘটনাচক্রে ২০১৬ সালে ধোনির বায়োপিক ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ (M.S. Dhoni: The Untold Story)-তে কিয়ারা হয়েছিলেন পর্দার সাক্ষী সিং ধোনি। আর সেখান থেকে মহেন্দ্র সিং ধোনির বড় ভক্ত হয়ে ওঠেন তিনি। মহেন্দ্র সিং ধোনির শান্ত স্বভাব তাকে মুগ্ধ করে।

প্রায় বছর পাঁচেক আগে কিয়ারা মহেন্দ্র সিং ধোনির প্রতি তার আকর্ষনের কথা প্রকাশ করেছিলেন। তিনি সেই সময় বলেছিলেন, “আমি জানি না ক্যান্ডেললাইট ডিনারে ধোনির সঙ্গে যেতে পারব কিনা। কারণ মহেন্দ্র সিং ধোনি বিবাহিত। তবে তার শর্তেও আমি মাহির সঙ্গে ডেটে যেতে চাই। আমি ওকে আরও জানতে চাই। যেভাবে ও ধোনি বাচ্চার ব্যাগ ধরে, নিজের স্ত্রী ও সন্তানের খেয়াল রাখে, তা দেখতে সত্যিই আমি মুগ্ধ হয়ে যাই। যদিও ওর কাছে ব্যাপারটা খুবই স্বাভাবিক। ধোনি অত্যন্ত মাটির মানুষ।”

Related Articles

Back to top button