বিনোদন

Bhojpuri: কখনও বেডরুমে আবার কখনও সুইমিং পুলে রোম্যান্স করলেন খেসারি লাল যাদব ও মহিমা সিং, একা ভিডিও দেখুন

প্রায় ৪ কোটি মানুষ তারকা জুটির রোমান্টিক ভিডিওটি দেখেছেন

Advertisement

Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় তারকা হলেন খেসারি লাল যাদব। তিনি প্রচুর মিউজিক ভিডিও এবং সিনেমাতে কাজ করেছেন। ভোজপুরি ইন্ডাস্ট্রি তথা গোটা ভারতের দর্শকদের কাছে তার জনপ্রিয়তা ব্যাপক। অনেকেই অপেক্ষা করেন কবে তাদের প্রিয় তারকা নতুন মিউজিক ভিডিও নিয়ে আসতে চলেছে। আজকের এই প্রতিবেদনে ভোজপুরি তারকা খেসারি লাল যাদবের এমনই এক মিউজিক ভিডিও সম্বন্ধে আপনাদের জানাবো যা ইউটিউব দুনিয়াতে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে খেসারির সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন ভোজপুরি জনপ্রিয় অভিনেত্রী মহিমা সিং। ভিডিওতে এই তারকা জুটির রগরগে কেমিস্ট্রি বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। তাদের এমন রসায়ন দেখে লজ্জায় পড়েছেন অনেকেই। সম্প্রতি তাঁদের একটি ভিডিও সোশাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে।

Advertisement

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে খেসারি ও মহিমার একটি মিউজিক ভিডিও। এই গানের নাম, ‘মুন মারে রাজা‘। এই গানটিতে তারকা জুটির ব্যাপক রোম্যান্স দেখে অবাক হবেন আপনিও। কখনো বেডরুমে ও আবার কখনো সুইমিং পুলে রোম্যান্স করেছেন তাঁরা। তাঁদের কেমিস্ট্রি দেখে লজ্জা পাবেন আপনিও। এই ভিডিওটি ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক জনপ্রিয় হয়েছে। আপনি শুনলে অবাক হবেন যে প্রায় ৪ কোটি মানুষ এই ভিডিওটি দেখেছেন।

Advertisement

Recent Posts