বিনোদন

Web Series: অন্তরঙ্গে দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ, পার করেছে বাঁধা-নিষেধের সমস্ত সীমা

স্নেহা পল এবং অঙ্কিতা ডেভও অভিনীত চরমসুখ চাউল হাউস ৩ ওয়েব সিরিজ সাহসিকতার দিক থেকে ছাড়িয়ে গেছে সমস্ত সীমানা।

Advertisement

Advertisement

বর্তমানে বিনোদন মানেই শুধুমাত্র সোশ্যাল মিডিয়ায় বলিউডের আধিপত্য নয়। বিগত কয়েক বছরে ধারাবাহিক চিত্রতে বিশেষ পরিবর্তন ঘটেছে। আজকের দিনে বেশিরভাগ যুবক-যুবতীরা বিনোদনের নতুন পথ হিসেবে বেছে নিচ্ছেন ডিজিটাল প্লাটফর্ম। যেখানে প্রতিনিয়ত রিলিজ হওয়া একের পর এক সাহসী ওয়েব সিরিজ উপভোগ করছেন তারা। আমরা আপনাদের বলি, বর্তমানে বিভিন্ন ডিজিটাল প্লাটফর্মে ১৮+ বয়সের দর্শকদের জন্য তৈরি হচ্ছে সাহসী ওয়েব সিরিজ। বর্তমানে বিশেষ এই ওয়েব সিরিজ গুলি ‘এরোটিক’ সিরিজ নামে প্রচারিত হচ্ছে। জেনে নিন “উল্লু” অ্যাপের সব চেয়ে সাহসী ওয়েব সিরিজ সম্পর্কে-

Advertisement

১. চরমসুখ চাউল হাউস ৩: স্নেহা পল এবং অঙ্কিতা ডেভও অভিনীত চরমসুখ চাউল হাউস ৩ ওয়েব সিরিজ সাহসিকতার দিক থেকে ছাড়িয়ে গেছে সমস্ত সীমানা। ঘরের দরজা বন্ধ করে উপভোগ করুন।

Advertisement
Advertisement

২. পালং টড সিস্কিয়ান: নূর মালবিকা অভিনিত এই ওয়েব সিরিজ আপনার রাতের ঘুম কেড়ে নেবে। এই ওয়েব সিরিজটি নির্মিত হয়েছে বৌমা- শশুরের কুকীর্তির উপর। কিভাবে নিজের বৌমার সাথে শশুর শারীরিক সম্পর্ক স্থাপন করেন, তা দেখতে পাবেন এই ঘাম ঝরানো ওয়েব সিরিজে।

৩. কবিতা ভাবী: প্রতিটি মুহূর্ত অন্তরঙ্গ দৃশ্য দিয়ে সাজানো এই ওয়েব সিরিজ ভুলেও পরিবারের সামনে দেখবেন না। বয়স্ক ব্যক্তির সাথে যুবতীর ফুলশয্যার দৃশ্য দেখতে হলে অবশ্যই দরজা বন্ধ করে উপভোগ করুন এই সাহসী ওয়েব সিরিজ।

৪. জুলি: সম্প্রতি উল্লু প্লাটফর্মে রিলিজ করা হয়েছে “জুলি” ওয়েব সিরিজের দ্বিতীয় অংশ। ধারণা করা হচ্ছে, এটাই বর্তমান সময়ের সবচেয়ে হটেস্ট ওয়েব সিরিজ। নেহাল ওয়াদোলিয়া এবং দীপজ্যোতি দাসের মতো অভিনেত্রীরা এই ওয়েব সিরিজে কাজ করেছেন। যারা প্রতিটা মুহূর্তে ছাড়িয়ে গেছেন সাহসিকতার চরমসীমা। যদি আপনি পূর্ণবয়স্ক হন, তবে এক্ষুনি উপভোগ করুন ডিজিটাল প্লাটফর্মের চরম সাহসিকতাপূর্ণ এই ওয়েব সিরিজ।

Recent Posts