বিনোদনবলিউড

KGF Chapter 2: মুক্তি পেতেই উচ্ছ্বাসে ফেটে পড়েছে দর্শকমহল, হিট ‘কেজিএফ চ্যাপ্টার ২’

×
Advertisement

আজ, ১৪’ই এপ্রিল বড়পর্দায় মুক্তি পেল প্রশান্ত নীল পরিচালিত দক্ষিণী অভিনেতা যশ অভিনীত ‘কেজিএফ চ্যাপটার ২’। এই দীর্ঘ প্রতীক্ষিত ছবি মুক্তি পেতেই রীতিমতো উচ্ছ্বাসে ফেটে পড়েছে দর্শকরা। অনেকদিন আগে থেকেই এই ছবি নিয়ে মাতামাতি শুরু হয়ে গিয়েছিল অভিনেতার ভক্তদের মাঝে। অনলাইন টিকিট বুকিং থেকেই এই ছবি মুক্তির আগেই ২০ কোটি টাকা আয় করে ফেলেছে।

Advertisement

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া সরগরম রয়েছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’এর চর্চায়। সকাল থেকেই প্রতিক্রিয়া আসা শুরু হয়ে গিয়েছে। এখনো পর্যন্ত সবটাই ইতিবাচক, তা সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে। প্রতিক্রিয়া জানাচ্ছেন চিত্র সমালোচকদের পাশাপাশি অভিনেতার অগণিত ভক্তরাও। এমনকি অভিনেতাও এই ভালোবাসার জন্য আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন তার ভক্তদের।

Advertisement

জনপ্রিয় চিত্র সমালোচক ত্বরণ আদর্শ এই ছবির ইতিবাচক সমালোচনা করেছেন। এই ছবিকে চারটি স্টার দিয়েছেন তিনি। তার কথা অনুযায়ী, এই ছবিটি সবারই দেখা উচিৎ।

সম্প্রতি আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে ২৫,৬৫০ স্কোয়ার ফিট এলাকাজুড়ে রঙিন কাগজ দিয়ে বানানো হয়েছে দক্ষিণী অভিনেতা যশের পোর্ট্রেট। এটি বিশ্ব রেকর্ড। এর আগে কোন তরকার পোর্ট্রেট এত বড় এলাকাজুড়ে বানানো হয়নি। সাম্প্রতি অভিনেতা এই ভিডিও শেয়ার করে টুইটের মাধ্যমে ধন্যবাদ জানিয়েছেন তার ভক্তদের। যারা শুধুমাত্র তার জন্য এমন দুঃসাহসিক কাজ করে ফেলেছেন।

টুইটারে আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে একটি জায়গায় অসংখ্য মানুষ সমবেত হয়ে ঢাকঢোল বাজিয়ে উৎসবের মাহল তৈরি করেছেন, শুধুমাত্র ছবির মুক্তির আনন্দে। এমন আরও একাধিক ভিডিও ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যা থেকে সাধারণের উচ্ছ্বাস স্পষ্ট।

উল্লেখ্য, এই ছবিতে যশ ছাড়াও দেখা মিলবে সঞ্জয় দত্ত, প্রকাশ রাজ, রবীনা ট্যান্ডন, শ্রীনিধি শেট্টি, রামচন্দ্র রাজু, রাও রমেশ ছাড়াও রয়েছেন একাধিক বড় বড় তারকারা। ইতিমধ্যেই প্রতিক্রিয়া আসা শুরু হয়ে গিয়েছে। তবে এই মুহূর্তেই এই ছবি অগণিত দর্শকদের প্রত্যাশা পূরণ করতে পারে কিনা! এখন সেটাই দেখার। বক্সঅফিসে রেকর্ড ভাঙার আশায় ছবির কলাকুশলীরা।

Related Articles

Back to top button