×
বলিউডবিনোদন

দুই সন্তানের মা হওয়া সত্ত্বেও সৌন্দর্য্যে KGF স্টার যশের স্ত্রী হার মানাবে বলিউড অভিনেত্রীদের, রইল ছবি

সুপারস্টার যশের স্ত্রীয়ের নাম রাধিকা পন্ডিত

Advertisement

অতিসম্প্রতি বক্সঅফিসে রিলিজ করেছে কেজিএফ চ্যাপ্টার ২। প্রত্যেকটি সিনেমা হলে হাউসফুল চলছে এই শো। ছবিতে সঞ্জয় দত্ত এবং দক্ষিণী সুপারস্টার রকির পাশাপাশি ব্যাপক প্রশংসা পাচ্ছেন অন্যান্য তারকারা। কেজিএফ ২ এর হিন্দি সংস্করণ প্রথম দিনে ৬১ কোটি ও দ্বিতীয় দিনে ১০০ কোটির বেশি আয় করেছে। বিজয় ত্রিকানুর পরিচালিত এই কেজিএফ চ্যাপ্টার ২ যে সুপারহিট হতে চলেছে সেই নিয়ে কোনো সন্দেহ নেই। আসলে একের পর এক দক্ষিণী সিনেমা মন জয় করে নিচ্ছে ভারতীয় দর্শকদের। প্রথমে পুষ্পা, তারপর আরআরআর এবং এখন কেজিএফ চ্যাপ্টার ২ ব্যাপক সাড়া ফেলে দিয়েছে।

Advertisement

এই কেজিএফ চ্যাপ্টার ২ সিনেমার স্টারকাস্ট বেশ তারকাখচিত। সুপারস্টার যশের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী শ্রীনিধি শেঠি। কেজিএফ চ্যাপ্টার ১ এর পর থেকে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন এই অভিনেতা। তাঁর বোল্ড স্টাইল ও এক্সপ্রেশন মন জয় করে নিয়েছেন সকলের। নিঃসন্দেহে এই সুপারস্টার অনেকের ক্রাশ হয়ে উঠেছেন। তবে আপনাদের জানিয়ে রাখি অভিনেতা যশ বিবাহিত। আজকের এই প্রতিবেদনে যশ এর স্ত্রী এর সম্বন্ধে সবিস্তারে জেনে নিন।

Advertisement

সুপারস্টার যশের স্ত্রীয়ের নাম রাধিকা পন্ডিত। তিনি নিজেও একজন অভিনেত্রী। কাজের পাশাপাশি পারফেক্ট গৃহবধূর মত ঘর সামলান তিনি। রাধিকার ছবি দেখলে আপনার চোখ ছানাবড়া হয়ে যাবে, তা বলার অপেক্ষা রাখে না। দুই সন্তানের মা হওয়া সত্ত্বেও রাধিকার সৌন্দর্যের সামনে ফিকে হয়ে যায় তাবড় তাবড় বলিউড অভিনেত্রীদের সৌন্দর্য। তিনি মাঝে মাঝেই তার সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ছবি পোস্ট করেন যা দেখে প্রেমে পড়ে যান ভক্তরা।

অভিনেত্রী রাধিকার ইনস্টাগ্রাম একাউন্ট খুললেই বিভিন্ন ধরনের ছবি পাওয়া যায়। আসলে অভিনেত্রী বিভিন্ন ধরনের পোশাক পরে বা বিভিন্ন লুকে ছবি তুলে পোস্ট করে থাকেন। ওয়েস্টার্ন ড্রেস হোক কি ট্রেডিশনাল সবেতেই খুব সুন্দরী লাগেন রাধিকা পন্ডিত। তার হাসিতে এক আলাদা আকর্ষণ রয়েছে। অভিনেত্রীর মিষ্টি কিউট হাসির ফ্যান লাখ লাখ নেটবাসী। তাইতো তিনি সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করলেই মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়। স্বামী যশের থেকে তার ফ্যান ফলোইং কিছু কম নয়।

Related Articles

Back to top button