×
বলিউডবিনোদন

Kajal Agarwal: পুত্র সন্তানের মা হলেন অভিনেত্রী কাজল আগারওয়াল

Advertisement

কাজল আগারওয়াল দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় প্রথম সারির সুন্দরী অভিনেত্রী। তিনি নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছিলেন নিজের ভক্তদের। অন্তঃসত্ত্বা অবস্থায় একাধিক ফটোশুট করেছিলেন তিনি। সেইসমস্ত ছবি নিজেই শেয়ার করে নিয়েছিলেন অভিনেত্রী। স্বামী গৌতমের সাথেও এই অবস্থায় একাধিক ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। তবে সম্প্রতি জানা গিয়েছে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন কাজল।

Advertisement

ভারতী সিং ও হার্ষ লিম্বোচিয়ার পর এবার সুখবর দিলেন কাজল আগারওয়াল ও গৌতম। জানা গেছে, সম্প্রতি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই নেটিজেনদের পাশাপাশি তার ভক্তরা রীতিমতো শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন তাদের। তবে এখনো অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার পাতায় এই বিষয়ে কোন তথ্য জানান নি।

মা হওয়ার অনুভূতি সত্যিই অন্যরকম। নিজের অন্তঃসত্ত্বা হওয়ার পুরো সময়টা ভীষণভাবে এনজয় করেছেন তিনি। তবে মা হওয়ার পর নিজের পুরো সময়টাই নিজের ছেলেকে দিতে চান অভিনেত্রী। এখন বেশ খানিকটা সময় অভিনয় জগৎ থেকে বিরতি নেবেন অভিনেত্রী। নিজের সন্তান ও পরিবারের সাথে সময় কাটাতে চান তিনি। এরপরে তার সন্তান কিছুটা বড় হলে তবে তিনি আবারও ক্যামেরার সামনে ফিরবেন। তবে সেটা কবে! তা অবশ্য এখন থেকেই জানাতে পারেন নি তিনি। তবে তিনি যে বেশ কয়েক বছরের জন্য বিরতি নিতে চলেছেন, তা স্পষ্ট করে দিয়েছেন।

Advertisement

Related Articles

Back to top button