×
বলিউডবিনোদন

KGF 2 Box Office: হিন্দিতেই বাজিমাত! পাঁচদিনে ২০০ কোটির ব্যবসা ‘কেজিএফ ২’এর

Advertisement

গতমাসের শেষের দিকেই মুক্তি পেয়েছে এস এস রাজামৌলি পরিচালিত ‘আর আর আর’। এই ছবি মুক্তির আগে থেকেই রেকর্ড ভাঙতে শুরু করেছিল বক্সঅফিসে। এই ছবির হাত ধরেই রাজামৌলি নিজের পরিচালিত আরো এক ছবি ‘বাহুবলি ২’এর রেকর্ড ভেঙে দিয়েছে। এবার মুক্তির আগেই ‘আর আর আর’এর রেকর্ড ভাঙেছে প্রশান্ত নীল পরিচালিত ও যশ অভিনীত ‘কেজিএফ ২’। মুক্তির আগেই বক্সঅফিসে ২০ কোটির ব্যবসা এই ছবির। ১৪’ই এপ্রিল বড়পর্দায় মুক্তি পেল প্রশান্ত নীল পরিচালিত দক্ষিণী অভিনেতা যশ অভিনীত ‘কেজিএফ চ্যাপটার ২’। এই ছবি এই মুহূর্তে যে রীতিমতো বক্সঅফিস কাঁপাচ্ছে, তা বলাই বাহুল্য।

Advertisement

কন্নড় ছবি ‘কেজিএফ চ্যাপটার ২’ বাজিমাত করছে হিন্দিতেই। পাঁচদিনের মধ্যেই আবার রেকর্ড ভাঙলো এই ছবি। হিন্দিতে সবথেকে দ্রুত ২০০ কোটি কামালো ‘কেজিএফ ২’। এর আগে পর্যন্ত এই স্থানে ছিল ‘বাহুবলী ২’। পাঁচবছর আগে মোট সাতদিনে ২০০ কোটি কমিয়েছিল এই ছবি। তবে এবার সেই রেকর্ড ভেঙে দিলো ‘কেজিএফ ২’।

উল্লেখ্য, ‘কেজিএফ চ্যাপটার ২’ হিন্দিতে বাজিমাত করে দিয়েছে। প্রথম দিনে মোট ব্যবসা করেছে- ৫৩.৯৫ কোটি টাকা। দ্বিতীয় দিনের মোট আয়, ৪৬.৭৯ কোটি। তৃতীয় দিনে, ৪২.৯ কোটি আয় করেছে বক্সঅফিসে। চতুর্থ দিনের মোট আয়, ৫১ কোটি টাকা। পঞ্চম দিনে ২৪ কোটি আয় করেছে। সব মিলিয়ে পাঁচ দিনের মধ্যেই শুধুমাত্র হিন্দি ভাষাতে ২১৯ কোটি টাকা আয় করেছে এই ছবি। সাতদিনের মধ্যে এই আয় যে আরো বাড়তে চলেছে, সে নিয়ে কোনো সন্দেহই নেই।

Advertisement

সালমান খান অভিনীত ‘সুলতান’এর রেকর্ডও ভেঙে দিয়েছে রকি ভাই। চারদিনে এই ছবির আয় ছিল ১৮০.৩৬ কোটি টাকা। তবে সেই রেকর্ড ভেঙে দিয়ে ‘কেজিএফ চ্যাপটার ২’ চারদিনে আয় করেছে, ১৯৪.৬৪ কোটি টাকা। পাঁচদিনে সব ভাষা মিলিয়ে এই ছবির মোট আয়, ৫৪৬ কোটি টাকা।

তবে এখনো এস এস রাজামৌলি পরিচালিত ‘বাহুবলী ২’এর একটি রেকর্ড ভাঙতে পারেনি ‘কেজিএফ ২’। সাতদিনে ‘বাহুবলী ২’ হিন্দিতে ব্যবসা করেছিল ২৮৯ কোটি টাকা। বাকি দু’দিনে এই রেকর্ড রকি ভাই ভাঙতে পারে কিনা! সেটাই দেখার। অধীর আগ্রহে দর্শকরাও।

উল্লেখ্য, সোমবার এই ছবি তেলেগুতে আয় করেছে পাঁচ কোটি টাকা; কন্নড় ভাষায় আয় করেছে আট কোটি টাকা; তামিল ভাষায় আয় করেছে সাত কোটি টাকা। সব মিলিয়ে বলাই যায়, গোটা ভারত জুড়ে রীতিমতো বক্সঅফিস কাঁপাচ্ছে প্রশান্ত নীল পরিচালিত ‘কেজিএফ চ্যাপটার ২’।

Related Articles

Back to top button