টলিউডবিনোদন

Yash-Nusrat: যশের ক্যামেরায় এবার লেন্সবন্দি ‘কাশ্মীর কি কলি’ নুসরত, ভূস্বর্গে কোয়ালিটি সময় কাটাচ্ছে ‘যশরত’

×
Advertisement

গত সপ্তাহে প্রিয়তমা নুসরত আর দু-মাসের সদ্যজাত ঈশানকে নিয়েই কাশ্মীরে পৌঁছেছেন যশ। আএ কাশ্মীরের রোম্যান্টিক আবহে যশ-নুসরতের প্রেম যে জমে উঠছে তা বলবার অপেক্ষা রাখে না। তবে এদের মধুচন্দ্রিমার পাশাপাশি লাইট অ্যাকশান আর ক্যামেরা তো আছেই। তাতে অবশ্য লাভ বার্ডসের কোনো আপত্তি নেই। এর মাঝেই দুজনে চুটিয়ে প্রেম করে নিচ্ছেন।

Advertisement

‘চিন বাদাম’ সিনেমার গানের শ্যুটিং পর্ব সাড়তে ভূস্বর্গে হাজির হয়েছিলেন যশ। আর সেখানে সঙ্গ দিচ্ছেন যশের দুই প্রিয় মানুষ। আর ঈশানের জন্মের পর এটাই তাঁদের প্রথম ঘোরা। আর দুজনেই এই ট্যুর জমিয়ে উপভোগ করছেন তা তাদের ইন্সটাগ্রাম পোস্টই প্রমাণ। কারণ দুজনেই ইনস্টাগ্রামে দেদার ছবিও পোস্ট করছেন কাশ্মীর থেকে। তবে নিজেদের প্রোফাইলে সেভাবে একফ্রেমে ধরা দেননি। কিন্তু দুজনের ছবির সৌজন্যে একে অপরের নাম উল্লেখ করছেন।

Advertisement

শুক্রবয়ার কলকাতার সুন্দরী নুসরত জাহান সাজলেন কাশ্মীর কি কলি! হ্যাঁ, কাশ্মীরে গিয়ে একটু কাশ্মীরির সাক না সাজলে চলে? তাই মনের ইচ্ছা তিনি হয়ে উঠলেন কাশ্মীর কি কলি। এদিন নুসরত জাহান কাশ্মীরের ঐতিহ্যবাহী পোশাকে সেজে উঠেছিলেন। সম্ভবত পোশাকটির নাম ফেরান।। এটি সাধারণত একটি কালারফুল হয়ে থাকে এবং লম্বায় প্রায় মাথা থেকে পা পর্যন্ত হয়। আর এটিতে থাকে জরির কাজ, সঙ্গে এম্ব্রয়ডারি এবং লেসের কাজ। আএ পোশাকটিতে রাখা হয় একের অধিক পকেট। তারাঙ্গা দিয়েএই পোশাকটিতে মাথা, কান এবং সারা শরীর আবৃত করা থাকে। আর এই সুন্দর সাজে প্রকাশ্যে এলেন নুসরত৷ আর সৌজন্যে যশ দাশগুপ্তর মুঠোফোনের লেন্স। অনেকে নুসরতের এই ছবি দেখে প্রশংসা করেছেন তো অনেকে কটাক্ষ করেছেন।

অন্যদিকে ঠাণ্ডার দেশের রৌদ্রের তাপ পোহাতে ব্যস্ত ছিলেম যশ, আর সেই ফাঁকে ছবিটি তুলেছেন নুসরত। পাশাপাশি ‘চিনে বাদাম’ পরিচালক শিলাদিত্য মৌলিকের সোশ্যাল মিডিয়ার সুবাদে কাশ্মীরে প্রথমবার একফ্রেমে ধরা দিয়েছেন যশ-নুসরত। যশের কাঁধে হেলান নিয়ে দাঁড়িয়ে ছবির জন্য পোজ দিতেও ব্যস্ত ছিলেন ঈশানের মা। আর প্রতিটি ছবি দেখে বোঝা যাচ্ছে কাশ্মীরে কাজের পাশাপাশি প্রিয়জনের সঙ্গে বেশ ভালোই কোয়ালিটি টাইমও কাটাচ্ছেন যশ। দুজনের সব ছবি ভাইরাল।

Related Articles

Back to top button