×
বলিউডবিনোদন

কারিনা কাপুরের অবস্থা বেশ গুরুতর হয়ে উঠেছে, অন্যদিকে কারিনাকে আবার মা বানানোর জন্য তৎপর স্বামী সাইফ

সাইফ আলি খান এবং করিনা কাপুরের ব্যক্তিগত জীবনের সমস্ত সমস্যা চলে এলো সকলের সামনে

Advertisement

করিনা কাপুর হলেন বলিউড ইন্ডাস্ট্রির এমন একজন অভিনেত্রী যিনি একজন স্টারকিড হলেও তার অভিনয় দক্ষতার জন্য তিনি এখনও অত্যন্ত প্রশংসিত হয়ে থাকেন। তার অভিনয়ে এতটাই ভাল যে আজ সারা বিশ্বে তার নাম ছড়িয়ে পড়েছে। শুধুমাত্র নিজের পরিশ্রমের জন্যই আজকে তিনি এই জায়গায় দাঁড়িয়ে। তবে অভিনেত্রী কারিনা কাপুর মাঝেমধ্যেই কিন্তু নিজের ব্যক্তিগত জীবনের জন্য চর্চার মধ্যে থাকেন। মূলত তিনি চর্চার মধ্যে থাকেন তার বিবাহিত জীবনের জন্য। তিনি বিবাহ করেছেন দুই সন্তানের পিতা সাইফ আলী খানকে। কিন্তু জানা যায় তিনি নাকি প্রথমে অভিনেতা শাহিদ কাপুরকে বিবাহ করতে চেয়ে ছিলেন। পরবর্তীতে কোন একটি কারণবশত তাদের দুজনের মধ্যে সম্পর্ক বিচ্ছেদ হয়।

Advertisement

এই মুহূর্তে শোনা যাচ্ছে, করিনা কাপুর যখন দ্বিতীয়বারের জন্য অন্তঃসত্ত্বা হয়েছিলেন সেই সময় তার অবস্থা অত্যন্ত খারাপ হয়ে গিয়েছিল। সেই সময় নিজের সন্তানের মুখ দেখার জন্য তিনি একেবারে অস্থির হয়ে পড়েছিলেন। কিন্তু দুই সন্তানের মা হওয়ার পরেও তার মনের মধ্যে এখনো চিন্তা আছে কারণ সাইফ আলি খান সম্ভবত আরো একটি সন্তান নেওয়ার পরিকল্পনা করছেন। অনেকেই বলছেন করিনা কাপুর আবারও এই কারণে সমস্যার মধ্যে পড়তে পারেন। কিন্তু কেন মা হতে চাইছেন না করিনা কাপুর? আজকে এটাই আপনাকে জানাবো এই আর্টিকেলে।

Advertisement

এই মুহূর্তে করিনা কাপুরকে নিয়ে একটি বিশাল বড় খবর সামনে এসেছে, যেখানে দেখা যাচ্ছে করিনা কাপুর নিজের বাচ্চার মুখ দেখার জন্য একেবারে অস্থির হয়ে উঠেছিলেন একটা সময়। তার জীবনে বেশ কিছু খারাপ সময় গিয়েছে ওই জায়গায়। করিনা কাপুর করন জোহরের পার্টিতে এমন কিছু একটা করে দিয়েছিলেন যার জন্য তাকে পরিবার থেকেও একটু দূরে থাকতে হয়েছিল। সেই সময় নিজের ছেলেদের মুখ দেখার জন্য তিনি একেবারে অস্থির হয়ে উঠেছিলেন। এই কারণেই মূলত সাইফ আলী খানের সঙ্গে তার একটু সমস্যা হয় এবং তার পরেই তার মনের মধ্যে চিন্তা আসতে শুরু করে, হয়তো সাইফ আলী খানের পঞ্চম সন্তানের মা হওয়ার সময় আবারো এরকম সমস্যার মুখোমুখি হতে হতে পারে তাকে।

করণ জোহরের পার্টিতে করিনা কাপুর এমন একটা কিছু করে দিয়েছিলেন যার জন্য থেকে পরিবারের থেকে দূরে থাকতে হয়েছিল। সেই সময়টা নিয়ে করিনা কাপুরের মনে একটা চিন্তা আছে। তার পাশাপাশি তার চিন্তা রয়েছে সাইফ আলি খানকে নিয়ে। প্রত্যেক ১০ বছর অন্তর পিতা হচ্ছেন সাইফ আলি খান। তাহলে কি আরো একবার বাবা হওয়ার পরিকল্পনা আছে তার? এই প্রশ্নের উত্তরে সাইফ আলি খান কিছু না বললেও, করিনা কাপুর একটি মজার ছলেই উত্তর দিয়েছিলেন, ৬০ বছর বয়সে আবার করিনা কাপুরের সন্তানের বাবা হতে পারেন সাইফ আলি খান। বর্তমানে এই চিন্তায় তিনি রয়েছেন।

Related Articles

Back to top button