×
ভাইরাল & ভিডিও

VIRAL: ক্লাসরুমে ছাত্রীদের সঙ্গে একসাথে নাচ করলেন শিক্ষিকা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

ভিডিওটি টুইটারে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে

Advertisement

নাচ হলো এমন একটি জিনিস যা সকলকে একসাথে বেঁধে রাখতে পারে। এটি এমন একটি ফর্ম যা কিন্তু সকলকে মিলিয়ে দিতে পারে। অধিকাংশ মানুষের মধ্যে নাচ নিয়ে একটা ক্রেজ রয়েছে। অধিকাংশ ক্ষেত্রেই ইন্টারনেটের এই ধরনের ক্রেজ ছড়িয়ে পড়তে দেখা যায়।বর্তমানে ইন্টারনেট দুনিয়ায় প্রচুর এমন ভিডিও রয়েছে যা অত্যন্ত ভাইরাল হয়ে থাকে। তার মধ্যে অধিকাংশ ভিডিও থাকে নাচের ভিডিও। সম্প্রতি কিছু স্কুল গার্ল এবং তাদের শিক্ষিকার একটি ভিডিও সামনে এসেছে। এই ভিডিওতে তাদেরকে ক্লাসের মধ্যেই দুর্দান্ত নাচ করতে দেখা যাচ্ছে।

Advertisement

সম্প্রতি টুইটারে শিক্ষিকা মনু গুলাটি একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তিনি লিখেছেন, “গ্রীষ্মকালীন ক্যাম্পের শেষ দিনটা দারুণভাবে কাটলো। আমাদের সকলের কিছু অসিদ্ধ নাচের স্টেপ এবং আমাদের সামার ক্যাম্প এর শেষ দিনের আনন্দ করার ভিডিও রইল সকলের জন্য।” এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি, ওই শিক্ষিকা এবং ওই স্কুলের কয়েকজন ছাত্রী আপনাদের জনপ্রিয় বলিউড গান কাজরা মহব্বত ওয়ালা গানের সঙ্গে নাচ করছেন ক্লাসরুমে দাঁড়িয়ে। শিক্ষিকা ওই ছাত্রীদের সঙ্গে পা মিলিয়েছেন নাচের একেবারে শেষের দিকে।

এই ভিডিও শেষ দিকে দেখা যাচ্ছে শিক্ষিত এবং ছাত্রলীগ একসাথে নাচ করছেন এই গানটিতে। টুইটার ব্যবহারকারীরা দারুণভাবে ভালোবাসা দিয়েছেন এই ভিডিও কে। দারুন জনপ্রিয় হয়ে উঠেছে ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যেই ২৯.৯ হাজার মানুষ এই ভিডিওটি লাইক করেছেন এবং ৫৯৮ হাজার মানুষ ভিডিওটি দেখেছেন। আপনিও দেখে নিন এই ভিডিওটি।

Advertisement

Related Articles

Back to top button