×
বলিউডবিনোদন

সুন্দর শাড়িতে কারিনা, বেবোর ব্লাউজে সেফটিপিন! তুমুল চর্চায় অভিনেত্রী

Advertisement

কারিনা কাপুর খান বলিউডের অন্যতম প্রথম সারির অভিনেত্রী। তিনি সোশ্যাল মিডিয়ার সেনসেশন। তিনি বর্তমান প্রজন্মের কাছে স্টাইল স্টেটমেন্ট। তবে অনেকসময় এই তারকারাও নানারকম অপ্রস্তুতির মধ্যে পরে যান। একবার তেমনই এক অপ্রস্তুতির মধ্যে পড়েছিলেন কারিনা কাপুর খান। সম্প্রতি সেই ঘটনাই উঠে এসেছে সকলের সামনে।

Advertisement

বলিউডের তারকারা যেকোনো ধরনের ছোট বড় অনুষ্ঠানে যাওয়ার আগে নিজেদের ব্যক্তিগত ডিজাইনারের কাছ থেকে কিংবা নামিদামি ডিজাইনারের কাছ থেকে পোশাক বানিয়ে সেই পোশাক পরে যান। কারণ সর্বদা তাদের উপর হাজারো ক্যামেরা তাকিয়ে থাকে। একটু এদিক-ওদিক হলেই তা রীতিমতো ভাইরাল হয়ে যায় নেটমাধ্যমের পাতায়। একবার ঠিক তেমনটাই হয়েছিল বলিউডের বেবোর সাথে।

একসময় নিজের কাজির ভাই আরমান জৈনের ছবির মিউজিক লঞ্চে গিয়েছিলেন তিনি। সেখানে কারিনা কাপুরের পাশাপাশি কারিশ্মা কাপুরও উপস্থিত ছিলেন। পাশাপাশি উপস্থিত ছিলেন গোটা কাপুর পরিবারও। তবে সেখানেই তিনি একটি অপ্রস্তুত পরিস্থিতিতে পড়ে গিয়েছিলেন।

Advertisement

সেই অনুষ্ঠানে তিনি ডিজাইনড শাড়ি পরে গিয়েছিলেন। কিন্তু ভুলবশত হলেও তার সেই ডিজাইন করা শাড়ির ব্লাউজে আটকানো ছিল একটি সেপ্টিপিন। সামনে থেকে কিছু বোঝা না গেলেও পিছন থেকে সেটি স্পষ্ট ছিল। যা খুব স্বাভাবিকভাবেই চোখ এড়ায়নি সেখানে উপস্থিত পাপারাজিৎদের। আর এই ছোট্ট জিনিসটাই একেবারে নষ্ট করে দিয়েছিল অভিনেত্রীর সাজ, যা নিয়ে আলোচনা হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। এই ছোট্ট ঘটনাটির জন্য সোশ্যাল মিডিয়ার পাতায় চর্চিত হয়েছিলেন অভিনেত্রী।

ছোটখাটো ভুলত্রুটিও তারকাদের ইমেজে প্রভাব ফেলতে পারে, তা বলাই বাহুল্য। তবে খুব শীঘ্রই আবারও বড়পর্দায় ফিরছেন কারিনা কাপুর খান। এই ছবিতে তার বিপরীতে দেখা যাবে আমির খানকে। ‘লাল সিং চাড্ডা’র হাত ধরেই আবারো বড়পর্দায় দেখা মিলবে কারিনা কাপুর খানের। অভিনেত্রীর অসংখ্য অনুরাগীরা আপাতত অপেক্ষায় রয়েছেন তাকে বড়পর্দায় দেখার জন্য।

Related Articles

Back to top button