বলিউডবিনোদন

Kareena Kapoor: ‘আমার সন্তানেরা আস্ত রাক্ষস’, মন্তব্য বেগম করিনা কাপুরের, হতবাক নেটিজেনরা

সম্প্রতি মুক্তি পেয়েছে জনপ্রিয় কার্টুন ফ্র্যাঞ্চাইজি "হোটেল ট্রানসিলভেনিয়া: ট্রান্সফর্মেনিয়া"

‘আমার সন্তানেরা সব আস্ত রাক্ষস’, এমন মন্তব্য করে সম্প্রতি সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে এসেছেন সাইফপত্নী তথা বলিউড তারকা অভিনেত্রী করিনা কাপুর। তাঁর নিজের সন্তানদের প্রতি এমন মন্তব্য অবাক করে দিয়েছে নেটিজেনদের। তবে এখানেই পুরোটা শেষ হয়নি। অভিনেত্রী খোদ নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে আরও বলেছেন যে, “তবে আজ তাঁদের দেখিয়ে দেব সত্যিকারে দৈত্যটা ঠিক কে।” অনেকেই হয়তো ধন্দে পড়েছেন অভিনেত্রীর এমন সব মন্তব্য শুনে। আসলে ব্যাপারটা কি জানতে আজকের এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

আজকালকার দিনে আট থেকে আশি প্রত্যেকের কাছেই কোনো না কোনো সোশ্যাল মিডিয়া সাইটে অ্যাকাউন্ট থাকে। বিশ্বজুড়ে জনপ্রিয় ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার ইত্যাদি অ্যাপ। বড় বড় তারকার এই সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন। তাঁরা মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ছবি বা ভিডিও পোস্ট করে তাঁদের অনুরাগীদের সাথে নিরন্তন যোগাযোগ বজায় রাখার চেষ্টা করেন। তাই সম্প্রতি বলিউড অভিনেত্রী করিনা কাপুর ইনস্টাগ্রামে হোটেল ট্রানসিলভেনিয়ার একটি ফিল্টার দিয়ে ভিডিও বানিয়ে পোস্ট করেন।

আসলে সম্প্রতি মুক্তি পেয়েছে জনপ্রিয় কার্টুন ফ্র্যাঞ্চাইজি “হোটেল ট্রানসিলভেনিয়া” র ৪ নম্বর ছবি, “হোটেল ট্রানসিলভেনিয়া: ট্রান্সফর্মেনিয়া”। অ্যামাজন প্রাইমে এই হরর কমেডি মুভি রিলিজ করতেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এই মুভি রিলিজে খুশি হয়ে করিনা কাপুর ইনস্টাগ্রামে হোটেল ট্রানসিলভেনিয়া: ট্রান্সফর্মেনিয়া নামের মজার একটি ভুতুড়ে ফিল্টার ব্যবহার করে ভিডিও আপলোড করেছেন। ভিডিওতে দেখা গিয়েছে বলি সুন্দরী একটি ভয়ঙ্কর সবুজ রাক্ষসীতে পরিণত হয়েছেন।

রাক্ষসীতে পরিণত হয়ে মজার ছলে অভিনেত্রী বলেছেন, “তাঁর দুই খুদে সন্তান এক একটা আস্ত রাক্ষস। বিশেষ করে তৈমুর। কিন্তু তিনি আজকে ভয়ঙ্কর সবুজ রাক্ষসী হয় দেখিয়ে দেবেন যে তিনি তাদের চেয়েও ভয়ঙ্কর।” এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে চোখের পলকে ব্যাপক ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা অভিনেত্রীর মজাদার মন্তব্য শুনে বেশ খুশি হয়েছেন। করিনা কাপুর এও জানিয়েছেন যে নিজের দুই সন্তানের সাথে বসে হইচই করে তিনি এই ছবিটি দেখবেন। সেইসাথে তিনি অনুরাগীদের মজার ভুতুড়ে ফিল্টার ব্যবহার করার অনুরোধ জানিয়েছেন।

Related Articles

Back to top button