টলিউডবিনোদন

Trolling: ‘নেকি দ্যা গ্রেট’! খুব বাজে ভাবে ট্রোলড হলেন গুনগুন, রইলো ভাইরাল ভিডিও

Advertisement

সারাদিনের ব্যস্ততার পর বিনোদনের খাতিরে সিরিয়ালমুখী হন বাড়ির বউয়েরা। তারা নিজেদের অবসর কাটাতে চান বিভিন্ন ধারাবাহিক দেখার মাধ্যমেই। সন্ধ্যা হলেই টিভি রিমোট চলে যায় বাড়ির গিন্নিদের হাতে। তবে বর্তমানে সমস্ত ধারাবাহিকের চরিত্রদের নিয়ে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় চলতে থাকে ট্রোল। সেই সমস্ত ট্রোলিং নতুন কিছু নয়। তবে সম্প্রতি স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’র মুখ্য চরিত্র গুনগুন অর্থাৎ তৃণা সাহাকে নিয়ে চরম ট্রোল করেছেন একজন ট্রোলার।

Advertisement

‘অ্যামিউজিং রি’ নামের এক রোস্টার খড়কুটো ধারাবাহিকের গুনগুনকে ‘নেকি দ্যা গ্রেট’ বলে আখ্যায়িত করেছেন। আর কোথায় তিনি এনার মতো আর একটাও নেকি দেখেননি। কারন বিয়ের পরেও একজন প্রাপ্তবয়স্ক মেয়ে সে জানেনা ফুলশয্যার ঘরে কার সাথে থাকতে হয়? কি করতে হয়? বাস্তব বোধ নেই। একটা মানুষ এরকম কিভাবে হতে পারে তিনি এটাই ভেবে পাননি। ধারাবাহিকে তার চরিত্রকে তুমুল রোস্ট করেছেন তিনি।

Advertisement

চরম অনিচ্ছা থাকা সত্ত্বেও সৌজন্য ও গুনগুন একে অপরের সাথে বিয়ে করতে বাধ্য হয়েছিলেন। তারপরে ধীরে ধীরে তারা প্রেমে পড়েন। সেটা বুঝতে অনেক সময় লেগেছিল গুনগুনের। বর্তমান যুগে একজন প্রাপ্তবয়স্ক মেয়ে কি করে এরকম হতে পারে সেটাই ভেবে পাননি এই রোস্টার। আর সেই আজগুবি গল্পগুলোয় আমাদের মা ঠাকুরমারা প্রতিদিন টেলিভিশনের পর্দায় দেখেন। উল্লেখ্য, খড়কুটো ধারাবাহিক এখন দুপুরের স্লটে দেখানো হয়। বলাই বাহুল্য, সম্প্রতি এই রোস্টার গুনগুন চরিত্রটাকে খুব বাজেভাবে রোস্ট করেছেন।

Advertisement

Related Articles

Back to top button