বলিউডবিনোদন

Kapil Sharma Show: কপিল শর্মার স্ত্রী দু’দণ্ড বসতে দেয় না তার মাকে, অন ক্যামেরায় জানালেন এমন কথা

Advertisement

টেলিভিশন জগতের সবথেকে জনপ্রিয় কমেডি শো ‘কপিল শর্মা শো’। সনির পর্দায় প্রত্যেক উইকেন্ডে হাসির পাহাড় নিয়ে উপস্থিত থাকেন দ্যা কমেডি কিং কপিল শর্মা। তার সঙ্গ দিতে সেখানে থাকেন আরো অনেকেই। মোট কথা সবসময় জমজমাট থাকে এই মঞ্চ। প্রতি এপিসোডে অতিথি হিসেবে সিনেমা জগতের কেউ না কেউ আসতেই থাকেন এই শো’তে। সমস্ত তারকারাই এই মঞ্চে আসতে পছন্দ করেন। সাম্প্রতিক এপিসোডে ‘বব বিশ্বাস’ ছবি প্রচারের উদ্দেশ্যে উপস্থিত ছিলেন অভিষেক বচ্চন ও চিত্রাঙ্গদা সিং।

Advertisement

আর এই এপিসোডেই দর্শক আসনে বসে থাকতে গিয়ে দেখা গিয়েছিল কপিল শর্মার মা জানকি রানীকে। তবে সেদিনই প্রথম নয় এর আগেও বেশ কয়েকবার ‘কপিল শর্মা শো’তে তার মাকে উপস্থিত থাকতে দেখা গিয়েছে। তবে এদিন এই এপিসোডেই সকলের উপস্থিতিতে অন ক্যামেরা নিজের বৌমার নামে অভিযোগ জানালেন তিনি। কপিল শর্মার মা তিনি। প্রতিমুহূর্তে প্রতি কথায় যে মানুষটা সকলকে হাসিয়ে চলেছেন তার মায়ের কথার ভাঁজে যে রসিকতা থাকবে সেটাই স্বাভাবিক।

সেদিন এপিসোড চলাকালীন চিত্রাঙ্গদা সিংকে পরিচয় করিয়ে দেন দর্শকাসনে বসে থাকা জানকি রানী অর্থাৎ তার মায়ের সাথে। আর এরপরেই কপিল শর্মা বলে ওঠেন, তার মা তাকে সবসময় বিয়ে করার জন্য জোর দিতেন কিন্তু, তিনি বিয়ে করার পর থেকে তার মা আর তার স্ত্রীয়ের সাথে কথাই বলেন না। এই কথা শোনার পর চুপ করে থাকেননি জানকি রানী দেবীও। তিনিও তার কথার যোগ্য উত্তর দেন সকলের সামনে। তিনি বলেন, তার কিছুই করার নেই কারণ তার বৌমা তাকে দু’দণ্ড বসতে দেয় না। আর এই কথার শেষেই কাপিল শর্মার পাশাপাশি সকলেই হেসে ওঠেন।

Advertisement

তবে এই পুরো বিষয়টাই যে মজার ছলে হচ্ছিল তা বুঝতে বাকি ছিলনা কারোরই। তবে এই কথা বলার পর জানকি রানী দেবী বলেন, কপিলের স্ত্রী গিনি ছাত্রাতের (Ginni Chatrath) সাথে তার খুবই ভালো সম্পর্ক। তিনি এও বলেন, গিনিই বারবার তাকে কপিল শর্মার শো’তে আসার জন্য জোর করেন। এমনকি তিনি কি পোশাক পরে আসবেন সেটাও ঠিক করে দেন কপিলের স্ত্রী গিনিই। সম্প্রতি ‘কপিল শর্মা শো’য়ের এই উল্লেখ্য এপিসোডের এই দৃশ্যটি নেটদুনিয়ায় বেশ ভাইরাল হয়েছে, যা আবারো এই কমেডি শোয়ের সমস্ত অনুরাগীদের হাসিয়েছে।

Advertisement

Related Articles

Back to top button