টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Soumitrisha Kundu: অর্থ না ভালোবাসা, কাকে বাছাই করবে সৌমিতৃষা? মিঠাই রানির উত্তরে ঝগড়া শুরু নেটনাগরিকদের

টেলিভিশনের এক নম্বর ধারাবাহিক হল ‘মিঠাই’। টিআরপি তালিকায় সাত মাস ধরে এক নম্বরে ‘মিঠাই’ নিজের জায়গা কায়েম করে রেখেছেন। আর জি বাংলার এই ধারাবাহিকের বিপুল সাফল্যের পিছনে রয়েছে সৌমিতৃষা-আদৃতের জমজমাট অনস্ক্রিন কেমিস্ট্রি। আর বাংলা ধারাবাহিকের টিআরপির ইতিহাসে নতুন রেকর্ড গড়েছে ‘মিঠাই। একানা টিআরপি তালিকার শীর্ষে ৩৫ সপ্তাহ ধরে থেকে সকলকে চমকে দিয়েছে জি বাংলার এই জনপ্রিয় ধারবাহিক। সাথে দর্শক মনে জায়গা করে নিয়েছেন ধারাবহিকের মুখ্য চরিত্র মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু। 

অভিনয়ের পাশাপাশি নিজের সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ সৌমিতৃষা। প্রায়শই রিল ভিডিও মোটিভেশনাল কোট আর নিজের নানান মিষ্টি ছবিশেয়ার করে থাকেন। তবে, সম্প্রতি মিঠাই রানির করা একটি পোস্ট সকলের নজর কেড়েছে। না নিজের ছবি বা রিল নয় একটা কোট। যেখানে জীবনে অর্থ না ভালোবাসা– কোনটা বেশি দরকারি, এই নিয়ে নিজের মতামত প্রকাশ করতে দেখা গিয়েছে তাঁকে। ওই পোস্টে লেখা, ‘ভালোবাসা দরকার, টাকা তো দু’জন মিলেও রোজগার করে নেওয়া যায়’। আর তা সৌমি শেয়ার করেছেন ‘লাইনস…’ ক্যাুশনে। সাথে একটা ভালোবাসার ইমোজি।

আরো পড়ুন :  বিয়ের রেশ কাটতে না কাটতেই সহকর্মীর সঙ্গে প্রেমালাপ, স্বামীর কাছে হাতেনাতে ধরা পড়লেন অঙ্কিতা! ভাইরাল ভিডিও

তবে, এই নিয়ে জোর তর্কে মজেছে অভিনেত্রীর অনুরাগীরা। কি নিয়ে চর্চার বিষয়। আসলে জীবনে টাকা না ভালোবাসা কোনটা সত্যি দরকারি। কিছু সোশ্যাল মিডিয়ার অনুরাগীরা , এসব কথা সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতেই ভালো লাগে। আসল জীবনে টাকা না থাকলে ভালোবাসাও জীবনে আসে না। যদিও অভিনেত্রীর এই কথায় সহমত জানিয়েছেন কিছু অনুগামী। তাঁরা জানিয়েছেন, ভালোবাসা সাথে থাকলে সব পরিস্থিতেই লড়াই চালানো যায়।

উল্লেখ্য, কালারস বাংলাত ‘এ আমার গুরুদক্ষিণা’ ধারাবাহিকে নেগেটিভ চরিত্র দিয়ে অভিনয় জগতে পা রাখেন সৌমিতৃষা। তারপর ‘জয় কালী কলকাত্তাওয়ালী’, ‘গোপাল ভাঁড়’, ‘অলৌকিক না লৌকিক’-এর মতো ধারাবাহিকে পার্শ্ব-চরিত্রে অভিনয় করেছেন। তারপর তাঁকে দেখা যায় ‘কনে বউ’ ধারাবাহিকের প্রধান চরিত্রে। এরপর এই ধারাবাহিক শেষ হতেই অভিনেত্রী সুযোগ পেয়ে যান ‘মিঠাই’-এ মূল চরিত্রে অভিনয়ের। আপাতত বাঙালি মা কাকিমার নয়নের মণি তিনি।

Related Articles

Back to top button