বিনোদনভাইরাল & ভিডিওভোজপুরি

Kajal Raghbani: নেট দুনিয়ায় ঝড় তুলেছে কাজল রাঘওয়ানির হট ডান্স ভিডিও, দেখুন দরজা বন্ধ করে

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কথা এলে সবার প্রথমে যে অভিনেত্রীর প্রসঙ্গ উঠে, তিনি হলেন হট অভিনেত্রী কাজল রাঘওয়ানি।

Advertisement
Advertisement

স্মার্টফোনের এই যুগে দাঁড়িয়ে প্রতিমুহূর্তে ডিজিটাল প্লাটফর্মে ভাইরাল হচ্ছে হাজার হাজার ভিডিও। ইউটিউব, ফেসবুক সহ ইনস্টাগ্রামের মত ডিজিটাল প্লাটফর্মের হাত ধরে আজ যে কেউ পরিণত হচ্ছে সোশ্যাল মিডিয়া সেন্সেশনে। যেখানে হাতেগোনা কয়েক বছর আগে রঙিন আলোর পর্দা মানেই ছিল হলিউড কিংবা বলিউডের হাতেগোনা কয়েকটি সিনেমা, সেখানে আজ ডিজিটাল প্লাটফর্মের হাত ধরে এবং সঠিক কনটেন্ট ক্রিয়েট করে যে কেউ পরিণত হতে পারেন সেলিব্রেটিতে।

Advertisement
Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয়তা

তবে যদি ফিল্ম ইন্ডাস্ট্রির কথা বলি, সে ক্ষেত্রে বিগত কয়েক বছরে বলিউডের দম্ভ ভেঙেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আপনারা জানলে অবাক হবেন, বর্তমানে বলিউডের অধিকাংশ সিনেমা ফ্লপ হলেও ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অধিকাংশ সিনেমা সুপারহিট প্রমাণিত হচ্ছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের দ্বারা। শুধুমাত্র ভোজপুরি সিনেমায় নয়, সোশ্যাল মিডিয়ার রীতিমত ভাইরাল হচ্ছে ভোজপুরি সিনেমার গান এবং অ্যালবাম গানের ভিডিওগুলি।

Advertisement

কাজল রাঘওয়ানির হট ভিডিও

আর ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কথা এলে সবার প্রথমে যে অভিনেত্রীর প্রসঙ্গ উঠে, তিনি হলেন সেক্সি অভিনেত্রী কাজল রাঘওয়ানি। যার হট ফিগার দেখে নিরহুয়া, খেসারি লাল যাদব কিংবা পবন সিংয়ের মত তারকা অভিনেতাদের পাশাপাশি নিয়ন্ত্রণের বাইরে চলে যান সোশ্যাল মিডিয়া প্রেমীরাও। বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় এই অভিনেত্রীর একটি স্টেজ প্রোগ্রাম এর ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে, টাইট স্যুটে আলোকোজ্জ্বল মঞ্চ অবিশ্বাস্য ভঙ্গিমায় ডান্স করছেন কাজল রাঘওয়ানি। কাজলের কয়েক সেকেন্ডের এই ভিডিওটি ইতিমধ্যে এক লাখের বেশি মানুষ পছন্দ করেছে। রইল ভাইরাল ভিডিওর লিংক

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button