টেক বার্তা

মাত্র ৩৯ টাকায় পাবেন এই সুবিধাগুলি, সবচেয়ে সস্তার প্ল্যান আনল Jio

Jio এর নতুন প্ল্যান, ৩৯ টাকায় পাবেন দৈনিক ডেটা এবং কলিং এর সুবিধা

×
Advertisement

মোবাইল নেটওয়ার্কের দুনিয়ায় বিপ্লব এনেছিল যে টেলিকম সংস্থা, তা হল Jio। এই Jio পরিচিত একের পর এক সস্তা প্ল্যান নিয়ে আসার জন্য। এইবার তাদের গ্রাহকদের জন্য এই করোনা পরিস্থিতিতে আরও দুই সস্তা প্ল্যান লঞ্চ করল মুকেশ আম্বানির এই টেলিকম সংস্থা। একটি প্ল্যানের দাম ৬৯ টাকা আর অপরটির দাম ৩৯ টাকা। এই দুটি প্ল্যানেই গ্রাহকদের দেওয়া হবে কলিং এর ডেটার সুবিধা। চলুন জানা যাক এই প্ল্যানগুলি সম্পর্কে বিস্তারে,

Advertisement

৩৯ টাকার প্রি পেইড প্ল্যান

ভারতের সব থেকে বড় টেলিকম সংস্থা Jio তার গ্রাহকদের জন্য এই করোনা পরিস্থিতিতে নিয়ে চলে এসেছে তাদের সব থেকে সস্তা প্ল্যান। এই প্ল্যানটির সুবিধা পাবেন কেবল জিওফোনের গ্রাহকরা। এর আগে জিওফোনের সব থেকে সস্তা প্ল্যান ছিল ৭৫ টাকার। তবে এখন গ্রাহক তার Jiophone এ যদি ৩৯ টাকার প্ল্যানটি রিচার্জ করেন তবে পাবেন দৈনিক ১০০ mb ডেটার সুবিধা। সাথে সমস্ত নেট ওয়ার্কে আনলিমিটেড কলিং এর সুবিধা তো আছেন। তবে এই প্ল্যানের বৈধতা কেবল ১৪ দিন। অন্যদিকে প্ল্যানটিতে গ্রাহক পাবেন দৈনিক ১০০ টি sms এর সুবিধা ও। তবে এর সাথে রয়েছে Jio অ্যাপের সাবস্ক্রিপশন একদম বিনামূল্যে।

৬৯ টাকার প্রি পেইড প্ল্যান

এই প্ল্যানটিতে গ্রাহক পাবেন দৈনিক ৫১২ mb এর ডেটা। এছাড়া সমস্ত নেট ওয়ার্কে বিনামূল্যে কলিং এর সুযোগ তো আছেই। অন্যদিকে গ্রাহক পাবেন প্রতিদিনের ১০০ টি sms এর সুবিধা। বলা বাহুল্য, এই প্ল্যানের মেয়াদ ও ১৪ দিন। তবে এর সাথে রয়েছে Jio অ্যাপের সাবস্ক্রিপশন একদম বিনামূল্যে।

Advertisement

Related Articles

Back to top button