বলিউডবিনোদন

Jersey Release Postponed: ফের করোনার কবলে জার্সি ছবির মুক্তি! ওমিক্রন আতঙ্কে শীর্ষে মহারাষ্ট্র

আবারো দেশ জুড়ে বাড়ছে ওমিক্রন আতঙ্ক। সেই আতঙ্কের জন্যই শাহিদ কাপুর অভিনীত ‘জার্সি’ ছবির মুক্তির দিন পিছল। এই মুহূর্তে ওমিক্রন সংক্রমণে শীর্ষে মহারাষ্ট্র। এই পরিস্থিতিতে প্রশ্ন উঠছে তবে কি জার্সি ছবি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে নাকি প্রেক্ষাগৃহ খোলা পর্যন্ত অপেক্ষা করবে জার্সি ছবির টিম!

২০২০ সাল থেকে করোনা পরিস্থিতির জন্য একাধিক বড় বাজেটের ছবির মুক্তি স্থগিত রয়েছে। ২০২১’এ করোনার দ্বিতীয় ঢেউ যাওয়ার পর ধীরে ধীরে পরিস্থিতি স্বাভাবিক হতে শুরু করেছিল। সেইসময় পরিস্থিতি স্বাভাবিক হওয়া শুরু করায় প্রেক্ষাগৃহগুলি ধীরে ধীরে খুলেছিল। সেইসময়ে স্থগিত থাকা একাধিক বড় বাজেটের ছবি মুক্তি পেয়েছে। বর্তমানে মহারাষ্ট্রে ওমিক্রন সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় আবারো বন্ধ হল প্রেক্ষাগৃহ। স্থগিত ছবির মুক্তিও।

উল্লেখ্য, ‘জার্সি’ ছবিটি তেলেগু ছবির রিমেক। তেলেগুতেও এই ছবির নাম একই ছিল। গৌতম তিন্নানুরি পরিচালিত এই ছবিতে শাহিদ কাপুর ছাড়াও অভিনয় করেছেন, ম্রুনাল ঠাকুর, রনিত কামরা, পঙ্কজ কাপুর। এছাড়াও এই ছবিতে রয়েছে একাধিক তাবড় তাবড় তারকারা। ইতিমধ্যেই এই ছবির প্রচারও শুরু হয়ে গিয়েছিল। ৩১’শে ডিসেম্বর এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল। তবে ওমিক্রন আক্রমণের জন্য এই এই ছবির মুক্তি পিছিয়েছে।

চলচিত্র সমালোচক তরুণ আদর্শ মঙ্গলবার নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে পোস্ট করে ছবির মুক্তির তারিখ স্তগিত রাখার কথা জানিয়েছেন সকলকে। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করে এই খবর জানিয়েছেন সকলকে। এই পোস্ট শেয়ার করে তিনি লিখে জানিয়েছেন, জার্সি ছবির মুক্তি স্তগিত করা হয়েছে। ৩১শে ডিসেম্বের এই ছবির মুক্তির কথা ছিল। তবে স্তগিত হওয়ার পর কবে এই ছবি মুক্তি পেতে চলেছে তা পরে জানিয়ে দেওয়া হবে বলেই জানিয়েছেন তিনি। এমনকি তিনি দর্শকদের সমস্থ জল্পনা শেষ করে পরিষ্কারভাবে এও জানিয়ে দিয়েছেন যে ওটিটি প্ল্যাটফর্মে যে ছবি মুক্তির খবর একেবারে ভুয়ো।

Related Articles

Back to top button