বিনোদনভাইরাল & ভিডিও

Samantha:গোয়াতে ছুটি কাটাচ্ছেন সামান্থা! উন্মুক্ত বিক্ষবিভাজিকা মনোকিনি-তে উষ্ণতা জাগালেন অভিনেত্রী

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর ব্যক্তিগত জীবন এখন পেজ থ্রিয়ের হটটপিক হয়ে উঠেছে। দক্ষিণী স্টারের বৈবাহিক জীবন নিয়ে জানার কৌতুহলের শেষ নেই দর্শকদের। আড়াই মাস আগে গত ২ অক্টোবরই হঠাৎ করে প্রকাশ্যে স্বামী নাগা চৈতন্যর সঙ্গে নিজের বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন সোশ্যাল মিডিয়ায়। এরপর থেকে বারেবারেই খবরের শিরোনামে উঠে এসেছেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা প্রভু।

দক্ষিণী তারকা নাগা চৈতন্যর সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার পর থেকে সর্বদাই তাঁকে নিয়ে সরগরম থাকে সোশ্যাল মিডিয়ার পাতা। একের পর এক ছক ভেঙে  নিজেকে আরো নতুন করে প্রমাণ করছেন সামান্থা। কয়েকদিন আগে ‘দ্য ফ্যামিলি ম্যান ২-এর যৌনদৃশ্য, এবং ‘পুষ্পা’ ছবিতে আইটেম গান সামান্থার শরীরী শিহরণ আর আবেদনময়ী চাহনীতে ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ার পাতাতে । তবে এবার নিজের বিবায় বিচ্ছেদের বিতর্ক কাটিয়ে নিজের মতো করে জীবন উপভোগ করছেন।

আপাতত অভিনিয়ের  কাজ থেকে কিছুদিনের ছুটি নিয়ে গোয়াতে ছুটির মেজাজে রয়েছেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। সোশ্যাল মিডিয়াতে নিজের বেড়াতে যাওয়ার প্রতিটা আপডেট অনুগামীদের সাথে শেয়ার করছেন সামান্থা। আর যা প্রকাশ্যে আসা মাত্রই চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের। সম্প্রতি বেশ কিছু খোলামেলা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ঝড় তুলেছেন দক্ষিণী অভিনেত্রী। নীল জলের মাঝখানে স্নানপোশাকে কুল অবতারে ধরা দিলেন সামান্থা।

স্নানপোশাকে এই দক্ষিণী অভিনেত্রী সামান্থাকে দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। গায়ে মিঠে সোনালী রোদ মেখে একের পর ক্যামেরাতে এক ছবিতে পোজ দিয়েছেন অভিনেত্রী।  মাল্টিকালার স্নানপোশাকে তিনি আরো যেন লাস্যময়ী। এবং সেই সুন্দএ মুহূর্ত লেন্সবন্দি করে সকল অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন সামান্থা। উন্মুক্ত বক্ষ-বিভাজিকা, অনাবৃত উরুতে সোশ্যাল মিডিয়াতে আগুন ঝরাচ্ছেন অভিনেত্রী। খোলামেলা স্নানপোশাকে সামান্থাকে অনুগামীরা জলপরীর সাথে তুলনা করেছে। যদিও খোলামেলা পোশাকে খুব একটা ছবি পোস্ট করতে দেখা যায় না সামান্থাকে। তবে এবার স্নানপোশাকে ছবি পোস্ট করতেই নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Related Articles

Back to top button