বলিউডবিনোদন

ফটোগ্রাফারকে দেখে রেগে লাল জয়া বচ্চন, ‘এত অ্যাটিটিউড কেন?’ প্রশ্ন নেটিজেনদের

পাপ্পারাজিদের ওপর বিরক্তি দেখিয়ে বিতর্কে জড়িয়েছেন জয়া বচ্চন

×
Advertisement

বলিউড ও গ্ল্যামার ওয়ার্ল্ডের জনপ্রিয় তারকাদের ফ্যানডম যে বিশাল, তা বলার অপেক্ষা রাখে না। অনুরাগীরা নিজের প্রিয় তারকার অভিনয় নিয়ে যেমন জানেন, ঠিক তেমনই তাঁদের ব্যাক্তিগত জীবন নিয়ে জানার ইচ্ছার অন্ত নেই। এছাড়া এটা বলার অপেক্ষা রাখে না যে প্রকাশ্যে রাস্তায় বেরোলেই প্রিয় তারকাদের ছবি এবং ভিডিও নেওয়ার জন্য ঘিরে ধরেন পাপ্পারাজ্জিরা। অনেকেই এই ব্যাপারটিকে সাধারণভাবে নেন। তবে আবার অনেকেই আছেন যারা তাদের ব্যক্তিগত জীবন ক্যামেরার সামনে আনতে চান না বলে পাপ্পারাজি দেখলেই বিরক্ত হন। তাদের মধ্যেই একজন হলেন অমিতাভ বচ্চন জায়া জয়া বচ্চন।

Advertisement

মাঝে মাঝেই বিরক্ত হয়ে রেগে যান জয়া বচ্চন। এই নিয়ে কম বিতর্কে জড়াতে হয়নি অভিনেত্রীকে। তবে ফের একই ঘটনার পুনরাবৃত্তি হল। আসলে গত ১৭ মার্চ অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের মেয়ে শ্বেতা ৪৭ বছর বয়সে পা দিলেন। সেই উদ্দেশ্যেই মেয়ের জন্মদিন অনুষ্ঠানে গিয়েছিলেন জয়া বচ্চন। তাঁর পরনে ছিল একটি খুবই সাধারণ সাদা রঙের পোশাক। জয়া বচ্চন অনুষ্ঠান থেকে বেরিয়ে গাড়িতে ওঠার সময় পাপারাজ্জিরা তাঁর গাড়ির দিকে ছবি তোলার জন্য এগিয়ে যান। আর তখনই তিনি বিরক্ত হন এবং রেগে গিয়ে ছবি তুলতে নিষেধ করেন।

এই ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছে জনপ্রিয় সেলিব্রেটি ফটোজার্নালিস্ট পেজ ভাইরাল ভয়ানী। এই ভিডিও পোস্ট হতেই তা চোখের পলকে রীতিমতো ভাইরাল হয়ে যায়। ভিডিও দেখে নেটিজেনরা বিভিন্ন ধরনের মন্তব্য করেন। কেউ বলেন, “আন্টির খুব অ্যাটিচিউড”। তো আবার কেউ বলেন, ‘সব সময় কেন জয়া বচ্চন এরকমভাবে দুর্ব্যবহার করেন’। সব মিলিয়ে ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে এখন ব্যাপক ছড়িয়ে পড়েছে।

Advertisement

প্রসঙ্গত উল্লেখ্য, জয়া বচ্চনকে শেষ বলিউডে পর্দায় দেখা গিয়েছিল ২০১৬ সালে “কি অ্যান্ড কা” সিনেমাতে। ওই সিনেমাতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন করিনা কাপুর এবং অর্জুন কাপুর। তবে জানা গিয়েছে করন জোহর পরিচালিত “রকি অন্ড রানি কি প্রেম কাহিনী” সিনেমাতে অভিনয় করছেন জয়া বচ্চন। এই সিনেমাতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট এবং রণবীর সিং।

Related Articles

Back to top button