খেলাক্রিকেট

Jasprit Bumrah: দেশের জার্সিতে নয়, সোজা IPL 2023-এর মেগা আসরে মাঠে নামবেন জসপ্রিত বুমরাহ

গত জুলাই মাসে ইংল্যান্ডের বিরুদ্ধে লর্ডসে একদিনের ম্যাচ খেলার সময় পিঠে চোট পান বুমরাহ। এরপর তাঁর পিঠে জটিল অস্ত্রোপচার করা হয়েছিল।

×
Advertisement

অবশেষে সমস্ত জল্পনার সমাপ্তি ঘটতে চলেছে, দেশের জার্সিতে নয় বরং মুম্বাই ইন্ডিয়ান্সের জার্সিতে আবার ক্রিকেট জগতে প্রত্যাবর্তনের পরিকল্পনা করছেন ভারতের সেরা পেসার জসপ্রিত বুমরাহ! শুনতে অবাক মনে হলেও গোপন সূত্রে এমনই তথ্য উঠে এসেছে সামনে। অস্ট্রেলিয়ার বিপক্ষে চলমানরত বর্ডার-গাভাস্কার সিরিজের শেষ দুটি ম্যাচে তার মাঠে নামার কথা থাকলেও সেই পরিকল্পনায় জল ঢেলে দিয়েছে ন্যাশনাল ক্রিকেট একাডেমি।

Advertisements
Advertisement

এদিন ন্যাশনাল ক্রিকেট একাডেমির তরফ থেকে জানানো হয়েছে, আন্তর্জাতিক ম্যাচ খেলার জন্য পুরোপুরিভাবে ফিট নন জসপ্রিত বুমরাহ। ব্যাঙ্গালোরে কয়েকটি অনুশীলনমূলক ম্যাচ খেললেও এখনো বেশ কয়েকদিন ধরে নজরদারিতে থাকবেন তিনি। ন্যাশনাল ক্রিকেট একাডেমির তরফ থেকে জানানো হয়েছে, বর্তমানে লম্বা সময় ধরে বোলিং করতে পারছেন বুমরাহ। তবে তাকে নিয়ে কোনো রকম রিক্স নিতে চায়না ভারতীয় ক্রিকেট বোর্ড। সম্পূর্ণ সুস্থ হয়েই তিনি মাঠে ফিরবেন বলে জানানো হয়েছে বিসিসিআইয়ের তরফ থেকে। সম্পূর্ণ সুস্থ না হওয়া পর্যন্ত তিনি ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে রিহ্যাবে থাকবেন বলেও জানানো হয়েছে। মনে করা হচ্ছে, আসন্ন আইপিএলের মেগা আসরে মুম্বাইয়ের জার্সিতে ধারাবাহিক খেলায় প্রত্যাবর্তন করবেন তিনি।

Advertisements

আপনাদের জানিয়ে রাখি, গত জুলাই মাসে ইংল্যান্ডের বিরুদ্ধে লর্ডসে একদিনের ম্যাচ খেলার সময় পিঠে চোট পান বুমরাহ। এরপর তাঁর পিঠে জটিল অস্ত্রোপচার করা হয়েছিল। পুরোপুরি ফিট না হওয়ার জন্য এশিয়া কাপ পর্যন্ত খেলতে পারেননি ভারতীয় এই ক্রিকেটার। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে কামব্যাক করার চেষ্টা করেও বিফল হয়েছিলেন জসপ্রিত বুমরাহ। সেই সিরিজে একটি মাত্র ম্যাচ খেলে আবার চোট পেয়ে দল থেকে ছিটকে যান তিনি। এরপর দীর্ঘ কয়েক মাস ধরে ব্যাঙ্গালোরে নিজেকে পুরোপুরি ফিট করতে ঘাম ঝরাচ্ছেন ভারতীয় এই ক্রিকেটার।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button