ভাইরাল & ভিডিও

Bhojpuri song : ‘বাবা জি কা থুল্লু’ গানে মঞ্চ কাঁপালেন হরিয়ানভি ড্যান্সার মুসকান বেবি, রইলো ভিডিও

ভাইরাল ভিডিওটি ইউটিউবে আপলোড করেছে CINEHEART চ্যানেল

×
Advertisement

ডিজিটাল দুনিয়ার দৌড়ে টিকে থাকতে আজকালকার দিনে প্রায় প্রত্যেকটি মানুষের হাতেই রয়েছে স্মার্টফোন। আর সাথে তো রয়েছে ইন্টারনেট পরিষেবা। তাই আজকাল প্রতিটি ক্ষেত্রেই স্মার্টফোন ব্যবহার করা খুব সাধারন হয়ে উঠেছে। বিনোদন ক্ষেত্রে ইউটিউব, ফেসবুক বা ইনস্টাগ্রামের মত সোশ্যাল মিডিয়া সাইট রাজ করছে। এই ইউটিউব দুনিয়াতে বিশেষ কিছু ধরনের ভিডিও ব্যাপক ভাইরাল হয় কারণ দেশের মানুষ সেইসব ভিডিও বেশ পছন্দ করেন। এই ভাইরাল ভিডিওর তালিকায় রয়েছে হরিয়ানভি ডান্স ভিডিও।

Advertisements
Advertisement

হরিয়ানভি ডান্সারদের মধ্যে অনেকেই জনপ্রিয়তা অর্জন করেছে নেটিজেনদের মধ্যে। তারা দেশের বিভিন্ন প্রান্তে গিয়ে স্টেজ শো করে তাদের নৃত্যকলা প্রদর্শন করেন। আপনি শুনলে অবাক হবেন যে সেই স্টেজ শো দেখতে ভিড় করেন হাজার হাজার মানুষ। এছাড়া সেই সমস্ত স্টেজ শোয়ের ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড করলে তাতে লাখ লাখ মানুষ লাইক ও কমেন্ট করেন। এই হরিয়ানভি ডান্সারদের তালিকায় বেশ সুপরিচিত একজন হলেন স্বপ্না চৌধুরী। পাশাপাশি আজকাল জনপ্রিয়তার শিখরে উঠছেন মুসকান বেবি। সম্প্রতি ইউটিউবে তার একটি ডান্স ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা নিয়ে আজকের এই প্রতিবেদন।

Advertisements

ভিডিওতে দেখা যাচ্ছে, হরিয়ানভি গানে ভক্তদের পাগল করে দিচ্ছেন মুসকান বেবি। ভাইরাল হওয়া ভিডিওতে মুসকান বেবিকে হলুদ স্যুট পরে একটি লোভনীয় নাচ করতে দেখা যায়। এই ভিডিওতে, মুসকান বেবিকে হরিয়ানভির গান “বাবা জি কা থুল্লু’-তে নাচতে দেখা যাচ্ছে। তার কিলার এক্সপ্রেশন দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন উপস্থিত জনতারাও। নাচের মাঝে তার ফ্লার্টি স্ট্যান্ট ব্যাপক আকৃষ্ট করেছে কমবয়সী যুবকদের। এই ভাইরাল ভিডিওটি ইউটিউবে আপলোড করেছে CINEHEAR T নামক একটি চ্যানেল। ভিডিওটি ইতিমধ্যেই ৩০০০ এর বেশি মানুষ দেখে নিয়েছেন। আপনি যদি হরিয়ানভি ডান্স পছন্দ করেন তাহলে এই ভিডিওটি অবশ্যই দেখে নিন।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button