ভাইরাল & ভিডিও

জঙ্গলের মধ্যে সামনাসামনি চলে এল একটি কিং কোবরা এবং বেজি, শুরু হয়ে গেল ভয়ংকর যুদ্ধ

ভিডিওটি বর্তমানে ইন্টারনেটে বেশ ভাইরাল

×
Advertisement

সাপ এবং বেজির সম্পর্ক কোনদিনই খুব একটা সুমধুর নয়। তাদের দুজনকে সবসময়ই দেখা যায় একে অপরের সঙ্গে লড়াই করতে এবং একে অপরের উদ্দেশ্যে আক্রমণ করতে। বেজি সবসময় সাপের উপরে আক্রমণ করার পরিকল্পনা নেয় আর সাপ উল্টোদিকে যতটা সহজে বাঁচা যায় সেই পরিকল্পনা গ্রহণ করতে থাকে। সোশ্যাল মিডিয়ায় আবারো একটি সাপ ও বেজির ভিডিও সম্প্রতি হয়ে গিয়েছে ভাইরাল। এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি জঙ্গলে কিং কোবরা এবং একটি বেজি একসাথে লড়াই করছে।

Advertisement

সোশ্যাল মিডিয়াতে এই মুহূর্তে এই ভিডিওটি বেশ জনপ্রিয় হয়েছে। এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি কিং কোবরা এবং বেজি জঙ্গলের মধ্যে একে অপরের সঙ্গে মারামারি করছে। দুটি প্রাণী অত্যন্ত শক্তিশালী এবং তাদের দুজনের মধ্যে এই ভয়ঙ্কর লড়াই সত্যি সকলকে একেবারে চমকে দিচ্ছে। সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও অত্যন্ত ভাইরাল এবং বহু মানুষ এই ভিডিওতে কমেন্ট করেছেন এবং তাদের অনুভূতি শেয়ার করেছেন।

কিং কোবরা এবং বেজির এই ভিডিওটি ওয়াইল্ড অ্যানিম্যাল শর্টস নামের একটি ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করা হয়েছে। এই মুহূর্তে এই ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যারা এই ধরনের লড়াই দেখতে পছন্দ করেন তারা সকলেই এই ভিডিওতে একের পর এক কমেন্ট করেছেন। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা এই ভিডিওতে নিজেদের অভিমত জানিয়েছেন এবং তাদের বক্তব্য কমেন্টের মাধ্যমে জানিয়েছেন। একজন দর্শক লিখেছেন, একটি বেজি, একটি ব্ল্যাক মাম্বা সাপের বিষ থেকেও রক্ষা পেতে পারে। ব্ল্যাক মাম্বা সাপকে বেজি নিজের খাদ্য হিসেবে গ্রহণ করে। অনেকে আবার কমেন্ট করেছেন, এটা কোন লড়াই নয়, এখানে শুধুমাত্র একটি কিং কোবরা শিকার হতে চলেছে। চলুন আমরা দেখে নিই এই ভিডিওটি।

Advertisement

Related Articles

Back to top button