টলিউডবিনোদন

ইউভানের মাথায় ফেজ টুপি, আজমেড় শারিফে ইউভানকে নিয়ে রাজ-শুভশ্রী

×
Advertisement

মিডিয়াতে কোনো না কোনো কারণে চর্চায় থাকেন রাজ-শুভশ্রী। তাদের শেয়ার করা যেকোনো ছবি কিংবা ভিডিও ভাইরাল হয় নিমেষে। সম্প্রতি ইউভানকে নিয়ে রাজ-শুভশ্রী গিয়েছিলেন আজমেড় শারিফ দরগায়। সেখান থেকেই একগুচ্ছ ছবি নেটমাধ্যমের পাতায় শেয়ার করে নিয়েছেন এই তারকা দম্পতি। আর তারপর থেকেই নেটদুনিয়ায় কটাক্ষের শিকার হয়েছেন তারা।

Advertisement

তারকা হিসেবে তাদের ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। ভক্তের পাশাপাশি কটাক্ষকারীদের অভাব নেই নেটদুনিয়ায়। সম্প্রতি আবারও সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার রাজ-শুভশ্রী। তাদের শেয়ার করা ছবি ভাইরাল হতেই ধর্মবিদ্বেষীর তকমা পেলেন তারা।

Advertisement

ছবিতে সাদা পোশাকেই দেখা গিয়েছে এই তারকা দম্পতিকে। পরে অবশ্য মাথায় রঙিন কাপড় বাঁধতে দেখা গিয়েছে পরিচালককে। অভিনেত্রীও লাল রঙের ওড়না দিয়ে ঘোমটা দিয়েছিলেন। অন্যদিকে ইউভানকে গাঢ় নীল রঙের কুর্তা ও সাদা পাজামায় দেখা গিয়েছে। তার মাথায় ছিল একটি ছোট্ট ফেজ টুপি।

এদিন দরগার ভিতরে বসেও ছবি শেয়ার করেছেন তারা। সম্প্রতি শুভশ্রী গঙ্গোপাধ্যায় সেইসমস্ত ছবি শেয়ার করে নিয়েছেন নিজের ইনস্টাগ্রামের পাতায়। তবে এই সমস্ত ছবিগুলি শেয়ার করার পরেই তা রীতিমতো ভাইরাল হয়ে যায় তাদের ভক্তদের মাঝে। তবে এই ছবিগুলি ভাইরাল হওয়ার পর থেকেই নেটদুনিয়ায় কটাক্ষের শিকার হয়েছেন তারা। সমস্ত রীতিনীতি মেনে ছেলেকে নিয়ে দরগায় ঢুকেছিলেন এই তারকা দম্পতি। আর তাতেই ধর্মবিদ্বেষীর তকমা জুটল তাদের।

এছাড়াও এয়ারপোর্ট থেকে ছবি শেয়ার করে নিয়েছিলেন রাজ চক্রবর্তী নিজেই। সম্প্রতি আরও একটি ছবি ভাইরাল হয়েছে যা রাজ চক্রবর্তী নিজেই শেয়ার করেছেন। যেখানে গাড়িতে মা শুভশ্রীর কোলে বসে জানলার কাঁচে হাত দিয়ে বাইরের দিকে দেখতে দেখা যাচ্ছিল ইউভানকে।

Related Articles

Back to top button