ভাইরাল & ভিডিও

Video: “লাল দোপাট্টা” গানে অবিশ্বাস্য পারফরম্যান্স, দেখুন যুবতীর সাহসিকতা

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার পর থেকে এখনও পর্যন্ত প্রায় ২ লাখের বেশি মানুষ উপভোগ করেছে।

×
Advertisement

আজকের দিনে দাড়িয়ে সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত ভাইরাল হওয়া ভিডিও গুলির মধ্যে আজ আমরা আপনাদের জন্য সবচেয়ে সাহসী ভিডিওটি নিয়ে এসেছি। যে ভিডিওটি দেখলে অবশ্যই আপনি শরীরের মধ্যে উত্তেজনা অনুভব করবেন। তবে নিবন্ধের প্রথমে আমরা আপনাদের বলি, বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে একাধিক ভিডিও। যেগুলি মানুষের বিনোদনের অন্যতম হাতিয়ার হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও ভাইরাল হলেও সাহসী ডান্সের ভিডিওগুলি আলাদা মাত্রা পেয়ে থাকে।

Advertisements
Advertisement

সাহসী এইসব ভিডিওগুলি মুহূর্তের মধ্যে অর্জন করে নেয় লক্ষ্যাধিক ভিউ। যার কারণে স্বল্প সময়ের মধ্যে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করতে বেশিরভাগ যুবতীরা সাহসের সর্বোচ্চ সীমা অতিক্রম করতেও দ্বিধাবোধ করেন না। শুধু তাই নয়, নিজেকে সোশ্যাল মিডিয়ায় অনন্য উচ্চতায় নিয়ে যেতে সমস্ত রকম কার্যকলাপ করে থাকেন অনেকেই। আর সেই সমস্ত ভিডিওগুলি মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। যা কয়েক লাখ থেকে শুরু করে কয়েক কোটি পর্যন্ত ভিউ অর্জন করে নেয়।

Advertisements

আমরা আপনাদের বলি, সম্প্রতি সাহসী ডান্স করে সোশ্যাল মিডিয়া উত্তপ্ত করেছেন এক ভারতীয় যুবতী। যা ইতিমধ্যে তরুণদের রাতের ঘুম কেড়ে নিতে শুরু করেছে। আজ আমরা আপনাদের জন্য যে ভিডিওটি নিয়ে এসেছি, যেখানে এক ২২ বছরের যুবতীকে সাহসের সর্বোচ্চ সীমানা অতিক্রম করা দেখতে পাবেন। কয়েক সেকেন্ডের শর্ট ভিডিওতে যুবতীকে বোল্ড ডান্স করতে দেখা গেছে। সংক্ষিপ্ত ড্রেসে লাবণ্যময়ী ওই যুবতীর সাহসী ডান্স দেখে ইতিমধ্যে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। জানলে অবাক হবেন, ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার পর থেকে এখনও পর্যন্ত প্রায় ২ লাখের বেশি মানুষ উপভোগ করেছে। পাশাপাশি ওই যুবতীর সাহসের প্রশংসা করেছেন কয়েক হাজার মানুষ।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button