ভাইরাল & ভিডিও

Video: ব্লাউজ ছাড়াই শাড়ি পরে অসমীয়া গানে মনমুগ্ধকর নৃত্য করলেন ভারতীয় তরুণী, দেখুন

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে প্রতিনিয়ত একাধিক ভিডিও ভাইরাল হলেও ভারতীয় যুবতীদের হট ডান্সের ভিডিও ভাইরাল হয় চোখের পলকে।

×
Advertisement

বিগত বেশ কয়েক দিন ধরে সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়িয়েছেন ভারতীয় তরুণী মৌ। “Dance Star Mou” নামের একটি ইউটিউব চ্যানেল থেকে বেশ কয়েকটি মুগ্ধকর ডান্সের ভিডিও আপলোড করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা ইতিমধ্যে প্রশংসা অর্জন করে নিতে শুরু করেছে নেটিজেনদের দ্বারা। জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে সম্প্রতি তার একটি নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে। যেখানে তাকে অপরূপ অঙ্গ ভঙ্গিমায় নৃত্য পরিবেশন করতে দেখা গেছে।

Advertisements
Advertisement

ভিডিওটিতে দেখা যাচ্ছে, লাল পেড়ে সাদা শাড়িতে নিজেকে লাবণ্যময়ী করে তুলেছেন মৌ। তাছাড়া উন্মুক্ত কেশে নিজেকে আরও আকর্ষণীয় করে তুলেছেন ভারতীয় এই তরুণী। তাছাড়া সবুজ বনানীর মধ্যে তার কল্পনাতীত নৃত্য পরিবেশন আরও সৌন্দর্য-মন্ডিত করে তুলেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, জনপ্রিয় অসমীয়া গান তথা “নাক্কু নাকুর না যাও ঠাকুর”-এ চোখে পড়ার মতো নৃত্য পরিবেশন করেছেন মৌ। মূলত তার অসাধারণ অঙ্গভঙ্গি এবং লাবণ্যময়ী রূপের কারণে তার নাচের স্টেপগুলো হৃদয়ে জায়গা দিতে শুরু করেছে নেটিজেনদের একাংশ।

Advertisements

উল্লেখ্য, বিগত কয়েক বছর ধরে ধারাবাহিকভাবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে একের পর এক ভিডিও। যেখানে ভারতীয় যুবতীদের সাহসী পারফরম্যান্স করতে দেখা যাচ্ছে। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলে রাখি, সোশ্যাল মিডিয়ার সৌজন্যে প্রতিনিয়ত একাধিক ভিডিও ভাইরাল হলেও ভারতীয় যুবতীদের হট ডান্সের ভিডিও ভাইরাল হয় চোখের পলকে। তবে সেই সমস্ত সাহসী ডান্সের মধ্যে মৌ-এর অসাধারণ পারফরমেন্স প্রশংসা অর্জন করেছে নেটিজেনদের দ্বারা। আপনারা জানলে অবাক হবেন, ভিডিওটি এখনও পর্যন্ত ২৮ হাজারের বেশি মানুষ উপভোগ করেছে।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button