×
খেলাক্রিকেট

দু’বেলা রুটি খাওয়ার টাকাও ছিল না ঋষভ পন্তের পরিবারে, আজ কোটি টাকার সম্পত্তির মালিক

Advertisement

ক্রিকেটকে একটি খুব সুন্দর খেলা বলে মনে করা হয়, যা ভারতে যতটা পছন্দ করা হয়, বিশ্বের কোনো দেশে এটি তত পছন্দ করা হয় না। আমরা আপনাকে বলি যে ইংল্যান্ডের জাতীয় খেলা ক্রিকেট হলেও তবে এটি ইংল্যান্ডের চেয়ে ভারতবাসীরা বেশি পছন্দ করে। ভারতের শিশু-কিশোররা ক্রিকেট দেখতে ও খেলতে খুব পছন্দ করে। বর্তমানে একজন ভারতীয় ক্রিকেটার সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনার বিষয়, যার নাম ঋষভ পান্ত। আজকের সময়ে, গোটা ভারতে এমন কেউ থাকতে পারেনা যে ঋষভ পন্তকে চিনবে না। ঋষভ পান্তের নাম আসে সেই সব ক্রিকেটারদের মধ্যে যারা কয়েক বছরে ক্রিকেট বিশ্বে অনেক প্রশংসা কুড়িয়েছেন।

Advertisement

আমরা আপনাকে বলি যে বর্তমানে, ঋষভ পন্তের বয়স মাত্র 23 বছর কিন্তু তিনি ক্রিকেট বিশ্বে এত বড় নাম যে সারা বিশ্ব তাকে চেনেন। ঋষভ পন্ত তার সারাজীবনে অনেক সংগ্রাম করেছেন কারণ একটা সময় ছিল যখন তার কাছে দুবেলা রুটি খাওয়ার টাকাও ছিল না, কিন্তু ঋষভ পন্ত হাল ছেড়ে দিয়ে লড়াই বন্ধ করে দেননি। আসুন আরও জানা যাক যে পন্ত কীভাবে সমস্যার মুখোমুখি হয়ে এত বড় পর্যায়ে পৌঁছেছেন এবং কোটি কোটি টাকার সম্পত্তির মালিক হয়েছেন।

Advertisement

আজকের সময়ে ঋষভ পন্তের কোনো কিছুরই অভাব নেই, তবে আপনাকে বলা যাক যে তিনি আজ যা কিছু পেয়েছেন তার পেছনে রয়েছে তার কয়েক বছরের পরিশ্রম। ঋষভ পন্তকে ক্রিকেটে এত বড় পদ পেতে অনেক কষ্ট করতে হয়েছে, কারণ তার পরিবারের আর্থিক অবস্থা খুব দুর্বল ছিল। সহজভাবে বললে, তিনি কোনো ধনী পরিবারের সদস্য ছিলেন না, লোয়ার মিডিলক্লাস পরিবারের সদস্য ছিলেন। পান্ত তার ব্যাটিং এবং তার দুর্দান্ত উইকেটকিপিংয়ের জন্য পুরো বিশ্বকে পাগল করে তুলেছেন এবং প্রায় একভাবে ভারতীয় ক্রিকেট দলে চিরকালের জন্য তার জায়গা পাকা করেছেন। আমরা আপনাকে বলি যে বর্তমানে, পন্ত কোটি কোটি সম্পত্তির মালিক, যার কারণে তিনি খুব বিলাসবহুল উপায়ে তার জীবন কাটান। আসুন আমরা আপনাকে আরও বলি যে পন্ত বার্ষিক কত আয় করেন এবং তিনি কী ধরণের জীবনযাপন করেন।

ঋষভ বর্তমানে তার ব্যক্তিগত জীবনের কারণে শিরোনামে রয়েছেন, কারণ সম্প্রতি জানা গেছে যে ঋষভ পন্ত তার জীবনে যা অর্জন করেছেন তা খুব কম খেলোয়াড়ই করতে সক্ষম। ঋষভ পন্ত বর্তমান সময়ে একজন দুর্দান্ত খেলোয়াড় হয়ে উঠেছেন এবং এর সাথে কোটি কোটি সম্পত্তির মালিকও হয়েছেন। ঋষভ পন্ত ভারতীয় ক্রিকেট বোর্ড থেকে বার্ষিক ৫ কোটি এবং এটি ছাড়াও, তিনি আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলার জন্য একটি মরসুমের জন্য ১৪ কোটিরও বেশি পান। এই হিসাবে, তার সম্পদ প্রায় ৫০ কোটি টাকা এবং এর বাইরে তার অনেক দামী এবং বিলাসবহুল গাড়ি রয়েছে যার মূল্য লক্ষ কোটি টাকা। যার কারণে ঋষভ পন্ত তার জীবন অতিশয় বিলাসবহুল উপায়ে কাটাচ্ছেন।

Related Articles

Back to top button