বাংলা সিরিয়ালবিনোদন

Ei Poth Jodi Na Sesh Hoi: ট্যাক্সি ড্রাইভার থেকে সোজা কোর্টে কেস লড়বে উর্মি! দেখে অবাক নেটজনতা

Advertisement

বর্তমানে টিআরপির দৌড়ে জি বাংলার যে ধারাবাহিকগুলো এগিয়ে রয়েছে তার মধ্যে অন্যতম হল ‘এই পথ যদি না শেষ হয়’। শুরুর সময় থেকেই এই ধারাবাহিক নিজের ভিন্ন স্বাদের জন্য নজর কেড়েছিল দর্শকদের। ধারাবাহিকে উর্মির চরিত্রে অন্বেষা হাজরার প্রাণবন্ত অভিনয় প্রথম থেকেই নজর কেড়েছে সকলের। তার সাথে সত্যকি অর্থাৎ ঋত্বিক মুখার্জ্জীর অনস্ক্রিন রসায়ন পছন্দ দর্শকদেরও। তাদের খুনসুটি মাখানো প্রেমের গল্প দেখতে পছন্দ করেন তারা।

Advertisement

ধারাবাহিকের গল্প অনুযায়ী, শ্লীলতাহানির অভিযোগে উর্মির টুকাই বাবুকে বাড়ি থেকে পুলিশ তুলে নিয়ে গিয়েছে। সম্প্রতি তাকে পেশ করা হয়েছে আদালতেও। যাতে ভেঙে পড়েছে সরকার পরিবারের সকলেই। সত্যকি প্রথমেই সবটা খুলে জানায় নি উর্মিকে। বিয়ের পাঁচ মাসের মধ্যেই এমন ঘটনা ঘটায় সামরিক ধাক্কা পেয়েছিল উর্মি নিজেও। তবে পরে জানতে পেরে সে একটাই কথা ভাবতে থাকে তার টুকাই বাবু তাকে মিথ্যা কথা কেন বলল?

বছরের শুরুর দিনে বাড়ি ফেরার সময় একটি ঝামেলায় জড়িয়ে যায় সাত্যকি। শ্লীলতাহানির অভিযোগে রাস্তার লোকজনের কাছে মার পর্যন্ত খায় সে। এমনকি সেই মেয়েটি সাত্যকির নামে মিথ্যা অভিযোগ করে আসে থানায়। লজ্জায় এবং ভয়ে সে বাড়ির কাউকেই কিছু বলতে পারেনি। পরেরদিন পুলিশের কাছ থেকেই সবাই সবটা জানতে পারে। সব ঘটনাটা জেনে উর্মি নিজের বাড়ি চলে যায় ঠান্ডা মাথায় পুরো বিষয়টা ভাবনা চিন্তা করার জন্য। সকলেই ভেবেছিল পরেরদিন উর্মি কোর্টে আসবে না, কিন্তু সে এসেছিল। তার টুকাই বাবুকে কাঠ গড়ায় ক্রমাগত অপমানিত হতে দেখে রীতিমতো অঝোরে কাঁদছেন উর্মি।

Advertisement

এরপরে তাকে যখন জিজ্ঞাসাবাদ করা হয় তখন সে সমস্ত সত্যি কথার পাশাপাশি স্পষ্ট জানিয়ে দেয় সে তার স্বামীকে বিশ্বাস করে। এরপরে ধারাবাহিকের নতুন প্রোমো অনুযায়ী দেখানো হয়েছে সাত্যকির হয়ে কেউ কেস লড়তে না চাওয়ায়, সে নিজেই উকিল হয়ে গিয়েছে। সে আদালতে জানায় সে সাত্যকির হয়ে কেস লড়বে। আর এরপর থেকেই শুরু হয় ট্রোলিং। হঠাৎ করে উর্মি উকিল হয়ে যাওয়ায় রীতিমত হকচকিয়ে গেছেন দর্শকরাও। সম্প্রতি সেই প্রোমো টেলিভিশনের পর্দায় দেখানোর পর থেকেই সোশ্যাল মিডিয়ার পাতায় উর্মিকে নিয়ে শুরু হয়েছে ট্রোলিং। এই প্রোমো দেখে হাসছে গোটা নেটপাড়া। এরপর ধারাবাহিকের মোড় কোনদিকে ঘুরতে চলেছে? তা দেখার অপেক্ষায় রয়েছেন সকলেই।

Advertisement

Related Articles

Back to top button