বলিউডবিনোদন

RRR ছবিতে আকাশছোঁয়া দর হাঁকলেন আলিয়া, অজয়! টাকার অঙ্ক শুনলে চমকে যাবেন

এস এস রাজামৌলি পরিচালিত ম্যাগনাম ওপাস ছবি আরআরআর-এ অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে আমরা দেখতে পাব আলিয়া এবং অজয়কে

বাহুবলির পরিচালক এস এস রাজামৌলি পরিচালিত বহু প্রতীক্ষিত ছবি ‘আরআরআর (RRR)’। ৭ জানুয়ারি এই ছবি মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনা ভাইরাসের বিপত্তির জন্য এই ছবির মুক্তি বেশ কিছুটা পিছিয়ে যায়। হয়তো করোনা ভাইরাস পরবর্তী সময়ে সিনেমা হলে বাজিমাত করতে মুক্তি পাবে জুনিয়র এনটিআর এবং রামচরণ অভিনীত আরআরআর। তবে এই ছবিতে বেশ গুরুত্বপূর্ণ ভূমিকায় আরো দুজন অভিনেতা-অভিনেত্রী অভিনয় করতে চলেছেন। এরা হলেন আলিয়া ভট্ট এবং অজয় দেবগন। আরআরআর ছবিতে পোস্টার গার্ল হিসেবে আমরা দেখতে পেতে চলেছি আলিয়াকে। সবুজ গোল্ডেন রঙের শাড়ি, কপালের টিপ, গজরা এবং কপালে টিকলি, এটি হতে চলেছে তার আরআরআর ছবির প্রধান লুক।

অন্যদিকে, এই ছবিতে আলিয়ার পাশাপাশি একটি ছোট্ট ক্যামিও রোলে অভিনয় করতে চলেছেন বলিউড তারকা অজয় দেবগন। জুনিয়র এনটিআর এবং রামচরনের মত ২ দক্ষিণী সুপারস্টার থাকলেও অজয় দেবগন এবং আলিয়াকে নিয়ে সকলের মধ্যেই একটা উন্মাদনা কাজ করছে। শোনা যাচ্ছে, সর্বসাকুল্যে এই ছবিতে মাত্র ২০ মিনিটের জন্য আমরা দেখতে পাব আলিয়াকে। মাত্র কুড়ি মিনিটের স্ক্রীন টাইমিং এর জন্য আলিয়া পারিশ্রমিক নিয়েছেন প্রায় ৯ কোটি টাকা। অজয় দেবগনের স্ক্রিন টাইমিং আলিয়ার থেকে একটু বেশি। তাই অজয় দেবগন পারিশ্রমিক নিয়েছেন ৩৫ কোটি টাকা।

শোনা যাচ্ছে, উত্তর ভারতের দর্শকদের হলমুখী করতেই এই পরিকল্পনা নিয়েছেন পরিচালক এস এস রাজামৌলি। আলিয়া এবং অজয়কে না নিয়ে অন্য অভিনেতাদের নিয়েও এই ছবি তৈরি করে ফেলা যেত। কিন্তু উত্তর ভারতের দর্শকদের কাছে এই ছবি আরও আকর্ষণীয় করে তুলতে রাজামৌলি তাদের দুজনকে কাস্ট করিয়েছেন বলে শোনা যাচ্ছে। যদিও, রাজামৌলি বারংবার বলছেন, এই ছবির প্রধান ভূমিকায় অভিনয় করতে চলেছেন রামচরণ এবং জুনিয়র এনটিআর। অজয় দেবগন একটি ছোট্ট ক্যামিও রোলে থাকলেও, তিনি এই ছবির প্রাণ।

তেলেগু স্বাধীনতা সংগ্রামী আল্লুরি সীতারামা রাজু এবং কৌমারাম ভীমের জীবনের উপরে নির্ভর করে আরআরআর ছবিটি তৈরি করেছেন পরিচালক এস এস রাজামৌলি। একটি পিরিওড ফিল্ম হওয়ার কারণে এই ছবির বাজেট প্রায় ৪০০ কোটি টাকা। তেলেগু, তামিল, মালায়ালাম এবং কন্নড় ভাষা ছাড়াও এই ছবিটি মুক্তি পেতে চলেছে হিন্দি ভাষায়। উত্তর ভারত এবং পূর্ব ভারতের দর্শকদের কাছে এই ছবি কতটা গ্রহণযোগ্য হবে, তাই নিয়েই এখন রাতের ঘুম উড়েছে পরিচালক এস এস রাজামৌলির।

Related Articles

Back to top button