টলিউডবিনোদনমিউজিক

Iman chakraborty: ইমন -নীলাঞ্জনের সংসারে এল নতুন সদস্য! দ্বিতীয়বার মা হলেন গায়িকা



ইমন চক্রবর্তী। বছরের শুরুতে ২রা ফেব্রুয়ারী বিয়ে করেছেন এই গায়িকা। নিজের পছন্দের মানুষ নীলাঞ্জনকে ভালোবেসে সাতপাকে বাঁধা পড়েছেন। এই বিয়েতে ছিল দারুণ জাঁকজমক। রাজকীয় ভাবে হাওড়ার রাজবাড়িতে টলি পাড়ার সব সেলেবরাই নিয়ে মনের মানুষের সাথে গাঁটছাড়া বাঁধেন ইমন। বিয়ের পর থেকে চুটিয়ে সংসার ও গান নিয়েই আছেন গায়িকা। দেখতে দেখতে এই জুটির বৈবাহিক সম্পর্ক ৭ মাস অতিক্রম হয়ে গিয়েছে। কাজের সাথে দায়িত্ব বেড়েছে এই জুটির।

ইমন নীলাঞ্জন দুজনে গান ভালোবাসে তেমনই ভালোবাসে পোষ্য। চারপায়ের সারমেয়দের বড্ডো ভালোবাসেন এই মিউজিক্যাল জুটি। বাড়ি এলেই নিজের আদুরে সন্তানদের সাথে মেতে ওঠেন গায়িকা। এর মধ্যেই গায়িকার বাড়িতে এল আরো এক সারমেয়। দ্বিতীয় সন্তানকে পেয়ে খুশিতে উচ্ছ্বসিত ইমন। ফের দায়িত্ব বাড়ল ইমনের। তাঁর পরিবারের সদস্য সংখ্যা বাড়ল। হাসিমুখে সেই সুখবর নিজের সোশ্যাল মিডিয়াতে ভাগ করে নিলেন ইমন।

 ইমনের এর আগে একটি ল্যাব্রাডর প্রজাতির সারমেয় রয়েছে, যাঁকে নিজের সন্তানের মতোই ভালোবাসে। সবসময় তাঁকে আগলে বড় করেছেন ইমন। গায়িকা তাঁকে ভালোবেসে ডাকেন বুলবুলি বলে। ইমনের এই বুলিবুলি পেল এক আদুরে। ভালোবেসে দ্বিতীয় সন্তানের নাম দিয়েছেন সন্দেশ। তবে এবারে কোনো বিদেশি কুকুর নয়, দেশি কুকুরকে দত্তক নিলেন ইমন। সন্দেশ গায়িকার পাড়ার স্ট্রিট ডগ।

গত আগস্ট মাসেই সন্দেশকে দত্তক নেওয়ার আর্তি ফেসবুকে রেখেছিলেন ইমন। জানিয়েছিলেন তাঁর পাড়ার সারমেয় হলেন সন্দেশ। এই ছোট্ট সারমেয়ের জন্য ভালো একটা পরিবারের খোঁজ করছিলেন সন্দেশের জন্য, এক মাসের অপেক্ষার পর নিজেই সন্দেশকে দত্তক নিলেন। নিজের পরিবারের এক অংশ করার সিদ্ধান্ত নিলেন ইমন। ইমনের এই সিদ্ধান্তে অনুগামীরা কুর্নিশ জানিয়েছেন। আর সন্দেশকেও ভালোবাসা জানিয়েছেন। কমেন্ট বক্সে সন্দেশকে ভালোবাসা জানিয়েছেন অভিনেত্রী জয়া আহেসানও।

  


  

Related Articles

Back to top button