বলিউডবিনোদন

Web Series: স্বামী সন্তুষ্ট করতে পারলেন না বলে এই রাস্তা নিলেন স্ত্রী, বাড়ির দরজা বন্ধ করে দেখুন এই ওয়েব সিরিজ

এই ওয়েব সিরিজে আপনারা একাধিক এমন বিষয় দেখতে পাবেন যা অন্যান্য ওয়েব সিরিজে দেখা যায় না

Advertisement
Advertisement

আজকালকার দিনে ওয়েব সিরিজ ভারতে বেশ জনপ্রিয়তা লাভ করতে শুরু করেছে এবং ভারতে এই মুহূর্তে ওয়েব সিরিজের একটা দারুন বাজার তৈরি হয়ে গিয়েছে। এখন বিভিন্ন ধরনের বিভিন্ন প্লাটফর্মে পেয়ে যেতে পারছেন আপনারা। বিশেষ করে করোনা ভাইরাস সময়ের পর থেকে যখন বিনোদন পুরোপুরি ভাবে মোবাইল নির্ভর হয়ে গেল, তারপর থেকে এই ধরনের ওয়েব সিরিজের জনপ্রিয়তা বেড়েছে। বর্তমানে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ রয়েছে। কিছু কিছু এমন ওয়েব সিরিজ রয়েছে যেগুলো হয়তো আপনি সবার সাথে বসে দেখতে পারবেন না। সেই সমস্ত ওয়েব সিরিজ এডাল্ট কন্টেন্ট থাকে। তবে একেবারেই যে সেই সমস্ত ওয়েব সিরিজ চলে না ব্যাপারটা সেরকম কিন্তু নয়।

Advertisement
Advertisement

আজকালকার দিনে, এই ধরনের ওয়েব সিরিজ কন্টেন্ট ভারতে বেশ জনপ্রিয়তা পেতে শুরু করেছে। বর্তমানে স্বামী স্ত্রী সংক্রান্ত অনেক ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড হয়। স্বামী অন্য কারও সঙ্গে ধরা পড়েছেন বা স্ত্রী অন্য কারও সঙ্গে সম্পর্ক করছেন, এরকম তো এখন অনেক জায়গায় দেখা যায়। এমন পরিস্থিতিতে সম্প্রতি একটি নতুন ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে, উল্লু অ্যাপে। এই ওয়েব সিরিজের নাম দেওয়া হয়েছে খুদ খুশি।

Advertisement

এই ওয়েব সিরিজে মহিলার স্বামী কাজের জন্য বাইরে যায় এবং যদি সে অনেকক্ষণ বাড়িতে না আসে তবে তার স্ত্রী অন্য ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক পাতিয়ে ফেলে। এই ওয়েব সিরিজটি দুই স্ত্রী এবং তাদের ননদদের নিয়ে। বিয়ের পর তাদের দুজনের স্বামীই কাজের জন্য বাড়ির বাইরে যায় এবং তারা দীর্ঘ সময় বাড়িতে আসে না, যার কারণে তার স্ত্রী শারীরিক সুখ থেকে বঞ্চিত থাকেন। তার ননদ বাড়িতে আশেপাশের ছেলেদের আমন্ত্রণ জানায় এবং তাদের সাথে সম্পর্কে মেতে ওঠে। এই বিষয়টা জানার পরে ওই মহিলাও তাদের সাথেই মিলে যান। কিন্তু মহিলার স্বামী বিষয়টা জানলে কিভাবে রিয়াক্ট করবেন, সেটাই এখন তাদের কাছে লাখ টাকার প্রশ্ন। এটা জানার জন্য আপনাকে উল্লু অ্যাপের সাবস্ক্রিপশন নিতে হবে।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button