বাংলা সিরিয়ালবিনোদন

Mithai: গত সপ্তাহে ‘মিঠাই’ ঝড় সামলে কেমন রেজাল্ট করলো নতুন শো ‘ধুলোকণা’? দেখুন এই সপ্তাহের TRP তালিকা

এখন যাই হয়ে যাক কোনো ভাবেই থামানো যাচ্ছে না মিঠাই ফিভারকে। বাঙালী দর্শকের মনে চড়ে গিয়েছে মিঠাই জ্বর। জি বাংলা ধারাবাহিক ‘মিঠাই’ এর উচ্ছেবাবু আর তুফান মেলের কাছে সবাই হেরে যাচ্ছে। তবে গত সপ্তাহে দুই ধারাবাহিকের একই স্টেগমেন্ট। ডিভোর্সের পর ফুলশয্যা। হ্যাঁ ঠিক ধরেছেন মোদক আর মুখোপাধ্যায় বাড়ির কথা বলছি। দ্বিতীয়বার বিয়ে এবং দ্বিতীয়বার ফুলশয্যা দেখার অপেক্ষায় ছিলেন দর্শকেরা।

আর গত সপ্তাহে মিঠাইকে পরাজিত করতে শুরু হয়েছে মানালীর ধূলোকণা। এখন এটাই দেখার কি হল এই সপ্তাহের টিআরপি? এই সপ্তাহে টিআরপি তালিকায় আছে বেশ বড় পরিবর্তন। তবে এবারে মিঠাই-এর উচ্ছেবাবু আর তুফান মেলের সামনে ডাহা ফেল সব্বাই! জি বাংলা আর স্টার জলসা দুই প্রতিদ্বন্দ্বী চ্যানেল। গত সপ্তাহ থেকে একে অপরের টেক্কা দিতে শুরু হয়ে গিয়েছে নতুন সিরিয়াল।

যতই নতুন ধারাবাহিক শুরু হোক এসপ্তাহে সৌমিতৃষা-আদৃত জুটিকে কেউ হারাতে পারলোনা।
বরং প্রথম হলেও আগের থেকে নিজের পয়েন্ট বাড়িয়ে এই সপ্তাহে শীর্ষ স্থান ধরে রাখল বাংলার এই হিট শো। ২৯তম সপ্তাহে ১২.৩ রেটিং পয়েন্ট নিয়ে বাংলা টেলিভিশন ধারাবাহিকের সেরা ধারাবাহিক মিঠাই।

অন্যদিকে গুনগুন-সৌজন্যর দ্বিতীয় বিয়ের টুইস্ট টিআরপিতে অনেকটাই পরিবর্তন আনলো আগের থেকে। সৌগুণকে একসাথে দেখতে পেয়ে খুশিতে আত্মহারা সকল অনুরাগী। তাই অপরাজিতা অপু-কে সরিয়ে দিয়ে এই লিস্টে দু নম্বর স্থানে উঠে এল গুনগুন আর সৌজন্যের ‘খড়কুটো’। স্টার জলসার এই সিরিয়ালের সংগ্রহে ৯.৩ রেটিং পয়েন্ট। অন্যদিকে তৃতীয় স্থানে রয়েছে অপরাজিতা অপুর অপু আর দীপু। এদের প্রাপ্ত নম্বর ৯.০।

চলতি সপ্তাহে টিআরপি তালিকায় প্রথম দশে জায়গা করে নিয়েছে ১৫টি ধারাবাহিক। সুতরাং বোঝাই যাচ্ছে টিআরপির লড়াই আরো জমজমাট হয়ে গিয়েছে। অবশ্য এই সপ্তাহে নাম্বারের দিক থেকে অনেকটা পিছিয়ে চতুর্থ স্থানে স্টার জলসার শ্রীময়ী পিছিয়ে গিয়েছে। শ্রীময়ীর প্রাপ্ত নম্ভর ৭.৩। ৭.১ তে পঞ্চম স্থানে রয়েছে তিনটি ধারাবাহিক- জি বাংলার কৃষ্ণকলি এবং স্টার জলসার গঙ্গারাম ও মহাপীঠ তারাপীঠ।

তবে প্রথম সপ্তাহে কেমন ফল করলো মানালী আর ইন্দ্রাশিষ অভিনীত ‘ধুলোকণা’। এই ধারাবাহিক নিয়ে অনেক দর্শক উৎসাহী ছিলেন। প্রথম সপ্তাহে বেশ ভালোই স্কোর করেছে ধূলোকণা। তবে এই ধারাবাহিক। অষ্টম স্থানে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক।

এ সপ্তাহের সেরা দশ ধারাবাহিকের তালিকা একনজরে দেখে নেওয়া যাক।

১.মিঠাই- ১২.৩

২.খড়কুটো- ৯.৩

৩.অপরাজিতা অপু- ৯.০

৪.শ্রীময়ী- ৭.৩

৫.কৃষ্ণকলি, গঙ্গারাম, মহাপীঠ তারাপীঠ-৭.১

৬.যমুনা ঢাকি- ৬.৯

৭.রাণী রাসমণি- ৬.৫

৮.জীবনসাথী, গ্রামের রানি বীণাপাণি, বরণ, ধুলোকণা- ৬.২

৯.দেশের মাটি- ৫.৯  

১০.ফেলনা- ৫.৭

রানিমার প্রস্থানের পর ‘করুণাময়ী রাণী রাসমণি’র টিআরপি বেশ খানিকটা তলানিতে চলে গেলেও তবে এই সপ্তাহে অভিনেত্রীর সন্দীপ্তার আগমনে শীঘ্রই টিআরপির পরিবর্তন আসবে। অন্যদিকে এ সপ্তাহে শুরু হয়েছে ‘মন ফাগুন’,’শ্রীকৃষ্ণভক্ত মীরা’- নতুন ধারাবাহিক। আগমী দিনে এই নতুন ধারাবাহিক কি প্রতিদ্বন্দ্বী ধারাবাহিকগুলিকে টেক্কা দিতে পারে কিনা এটাই দেখার।

 

Related Articles

Back to top button