বলিউডবিনোদন

Raj Kundra Porn Case: ‘রাজ আমায় জোর করে চুমু খায়’ : শার্লিন চোপড়া

বলিউডের পেজ থ্রিতে এখন মুচমুচে খবর হল রাজ কুন্দ্রা। দিন যত যাচ্ছে রাজের বিরুদ্ধে নতুন তথ্য আসছে পুলিশ আর জনসাধারণের কাছে৷ পর্ন সিনেমা ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী শিল্পপতি রাজ কুন্দ্রা। মুম্বাই ক্রাইম বাঞ্চের পুলিশ গ্রেফতার করলেন অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। মুম্বাই পুলিশের অভিযোগ নীল ছবি বানিয়ে সেগুলো ওয়েবসাইটে প্রকাশ করা হয়। এই অপরাধে রাজের ঠিকানা মুম্বাইয়ের এক্সপ্ল্যানেডের শ্রীঘর। কোনো ভাবে রাজের উকিল তাঁর জামিন করাতে পারছেনা।

রাজের গ্রেপ্তারির পর একের পর এক বলিউডের অ্যডাল্ট স্টার শার্লিন চোপড়া, পুনম পান্ডে মুখ খুলেছেন। বলিউডের অন্যতম জনপ্রিয় মডেল তথা অভিনেত্রী শার্লিন প্রথমবার রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন হেনস্থার মামলা দায়ের করেছিলেন । চলতি বছর এপ্রিল মাসে শার্লিন এফআইআর দায়ের করেছিলেন রাজের বিরুদ্ধে। রাজের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৩৮৪, ৪১৫, ৪২০, ৫০৪, ৫০৬, ৩৫৪ (এ)(বি)(ডি), ৫০৯ ধারার পাশাপাশি ইনফরমেশন টেকনোলজি অ্যাক্ট ২০০৮ এর সেকশন ৩ ও ৪-এর অধীনে ইন্ডেসেন্ট রিপরেসেন্টেশান অফ উইমেন অ্যাক্ট ১৯৮৬ এর এফআইআর দায়ের করা হয়েছিল।

এক জাতীয় সংবাদ সংস্থার সূত্র থেকে সেই মামলার তথ্য সামনে এল সকলের সামনে। শুধু তাই নয়, শার্লিন এও দাবি করেছেন, রাজ তাঁকে পাওয়ার জন্য শিল্পার সঙ্গে তাঁর সম্পর্ক শেষ হয়ে যাওয়ার দাবিও জানান। ২০১৯ সালের ২৭ মার্চ কাজ সংক্রান্ত কথা বলার জন্য হঠাৎ করে কিছুদিন পর শার্লিনের বাড়িতে হাজির হন রাজ কুন্দ্রা। এবং বাড়ি ঢুকেই শুরু হয় তর্ক বির্তক। এরপর শার্লিনের উপর রাক্ষসের মতো ঝাঁপিয়ে পড়েন রাজ। এমনকি জোর করে তাঁকে চুমু খেতে থাকেন রাজ।

অভিনেত্রী তাঁকে নানাভাবে বাধা দিলেও সেইসময় তাঁর কথা শোনেনি তিনি। এমনকি রাজ নাকি শার্লিনকে তাঁর ও শিল্পার সম্পর্কের সমস্যার কথা বলতে শুরু করেন। রাজ জানান তাঁদের বৈবাহিক সম্পর্ক নাকি বেশ ‘জটিল’। আর তাই তিনি সর্বদা মানসিক চাপে থাকেন। তাই নিজের মানসিক চাপ কমাতে চান। আরো জানা যায় সেই বছর শুরুর দিকে শার্লিনের সহকারীর সঙ্গে যোগাযোগ করেন রাজ। কুন্দ্রা সেই সহকারীকে প্রস্তাব দেন ‘দ্য শার্লিন চোপড়া অ্যাপ’ নামে একটি অ্যাপ তৈরি করবেন তিনি। সেই অ্যাপে অভিনেত্রী তাঁর নিজের ভিডিয়ো আপলোড করতে পারেন।

গত মঙ্গলবার মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার প্রপার্টি সেলের আধিকারিকদের সামনে রাজের বিরুদ্ধ নিজের বয়ান রেকর্ড করেছেন শার্লিন। শার্লিন রাজ কুন্দ্রার হয়ে কাজ করতেন। পর্ন-কাণ্ডে ইতিমধ্যেই শার্লিন ও পুনম পাণ্ডের নাম জড়িয়েছে। তবে তাঁরা দুজনেই রাজের বিরুদ্ধে কথা বলেছেন। তাই তাঁদের অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছে বম্বের আদালত।

Related Articles

Back to top button