টেক বার্তা

ইলেকট্রিক সেগমেন্টে আসতে চলেছে হন্ডার নতুন স্কুটার, অ্যাক্টিভা 7G কেমন হবে সবদিকে?

এই স্কুটারে আপনারা পেয়ে যাবেন অত্যাধুনিক ফিচার এবং দারুন ভ্যালু ফর মানি

×
Advertisement

ভারতীয় স্কুটারের বাজারে সবথেকে ভালো কোম্পানি এই মুহূর্তে হন্ডা। আর হোন্ডা কোম্পানির বেশ কিছু স্কুটার দেশে অত্যন্ত বেশি জনপ্রিয় স্কুটারের মধ্যে একটি হয়ে উঠেছে। এই মুহূর্তে হোন্ডা কোম্পানি ভারতে যে সমস্ত স্কুটার তৈরি করে তার মধ্যে সবথেকে বেশি জনপ্রিয় স্কুটার হল অ্যাক্টিভা। এই Activa মডেলের 7G স্কুটারটি এই মুহূর্তে লঞ্চ করতে চলেছে কোম্পানি। আর কিছুদিনের মধ্যেই এই স্কুটার আপনারা ভারতীয় মার্কেটে দেখতে পেতে চলেছেন। এই স্কুটারের সঙ্গে কোম্পানি অফার করতে চলেছে দারুণ কিছু আকর্ষণীয় ফিচার এবং তার সাথে সাথেই দেওয়া হচ্ছে দারুন মাইলেজ এবং অত্যাধুনিক সিট ক্যাপাসিটি।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, এই নেক্সট জেনারেশন অ্যাক্টিভা অর্থাৎ হণ্ডা অ্যাক্টিভা 7G স্কুটারটি অ্যাক্টিভা 6G স্কুটারের তুলনায় অনেক বেশি কসমেটিক পরিবর্তন এবং নতুন কিছু ফিচার নিয়ে আসছে। এই স্কুটারে আপনারা আধুনিক কিছু ফিচার দেখতে পাবেন এবং তার সাথেই ট্রাকশন কন্ট্রোলের মতো অত্যাধুনিক কিছু বিষয় আপনাদের চোখে পড়বে। স্কুটারটি মহিলাদের জন্য প্রধানত তৈরি করা হয়েছে এবং মহিলারা খুব সহজে এই স্কুটার চালাতে পারবেন।

আপনাদের জানিয়ে রাখি এই স্কুটারে আপনারা পেয়ে যাবেন একটি দুর্দান্ত ইঞ্জিন। আপনারা এই স্কুটারে পেয়ে যাচ্ছেন ১০৯.৫১ সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন যেখানে ফুয়েল ইনজেকশন টেকনোলজি ব্যবহার করা হয়েছে। এই স্কুটারে সাইলেন্ট স্টার্ট সিস্টেম দেওয়া হয়েছে এবং আপনারা পেয়ে যাচ্ছেন ১২ ইঞ্চি ফ্রন্ট হুইল। এছাড়াও অত্যাধুনিক বেশ কিছু ফিচার আপনারা দেখতে পেতে চলেছেন এই স্কুটারের সঙ্গে।

Advertisement

এখনো পর্যন্ত ভারতীয় বাজারে এই স্কুটারের দাম সম্পর্কে কোন কিছু ঘোষণা করেনি হোন্ডা কোম্পানি। তবে খুব শীঘ্রই এই স্কুটারের ব্যাপারে কারণ আর কিছুদিনের মধ্যেই ভারতীয় বাজারে লঞ্চ হতে চলেছে হন্ডা কোম্পানির এই নতুন স্কুটার অ্যাক্টিভা 7G। তবে, ভারতীয় স্কুটার বিশেষজ্ঞরা মনে করছেন, এই স্কুটারের দাম মোটামুটি ১ লক্ষ টাকার কাছাকাছি হবে এবং আপনি একটি দারুণ ভ্যালু ফর মানি প্রোডাক্ট পাবেন এই টাকার মধ্যে। তাই যদি আগামী কয়েকদিনের মধ্যে আপনার স্কুটার কেনার কোনো পরিকল্পনা থাকে তাহলে আপনি অবশ্যই হন্ডার এই নতুন স্কুটার কিনতে পারেন।

Related Articles

Back to top button