ভাইরাল & ভিডিও

Python attack Deer: অজগর জঙ্গলের রাস্তায় হরিণকে জাপটে ধরে গিলে নিচ্ছিল, তারপর হঠাৎ হল এমন ঘটনা

অজগর সাপ আস্ত কুমিরকে অব্দি গিলে খেতে পারে

×
Advertisement

আধুনিক ডিজিটাল জীবনে আট থেকে আশি এখন সকলের কাছেই স্মার্টফোন এবং ইন্টারনেট পরিষেবা থাকে। ইন্টারনেট জগত এখন বিশ্বের এক প্রান্তে বসে থাকার কোন মানুষের সাথে অন্য প্রান্তের যোগাযোগ মুহূর্তের মধ্যে করিয়ে দিতে পারে। ইন্টারনেট দুনিয়াতে মাঝে মাঝে এমন কিছু দেখা যায় যা দেখে চক্ষু চড়কগাছ হতে বাধ্য হয় সাধারণ মানুষের। বিশেষ করে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে রকমারি ভিডিও ভাইরাল হয়। মাঝে মাঝে এই ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নেয় বিভিন্ন মানুষের প্রতিভার ভিডিও।

Advertisement

মাঝে মাঝে এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন পশুপাখির ভিডিও। পোষ্যদের অবাক করা কীর্তি মন জয় করে নেয় নেট নাগরিকদের। তবে মাঝে মাঝে এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন সাপের ভিডিও। শুনে অবাক লাগলেও, সাপের জীবন যাপন এবং সাপ ধরার প্রক্রিয়া সমন্ধে জানার খুব ইচ্ছা তাকে নেটিজেনদের। এই প্রসঙ্গে আপনাদের জানিয়ে রাখি এই সাপেদের মধ্যে অজগর অত্যন্ত ভয়ানক। এই সাপ গিলে নিতে পারে আস্ত মানুষকেও। কিছুদিন আগে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছিল যেখানে দেখা গিয়েছিল অজগর সাপ গিলে খাচ্ছে একটি বিশাল কুমিরকে। তবে সম্প্রতি বেশ কয়েকটি ছবি ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে হাড়হিম হয়ে গেছে নেটিজেনদের।

ভাইরাল হওয়া ছবিগুলিতে দেখা গিয়েছে একটি জঙ্গলের মাঝে রাস্তার ওপর একটি হরিণকে জাপটে ধরেছে বিশাল অজগর সাপ। ওই সাপটি হরিণটিকে জ্যান্ত গিলে খেতে চেয়েছিল। ঠিক তখনই এক পর্যটকের দল ওই সাপটির দৃষ্টি আকর্ষণ করে হরিণটিকে মৃত্যুর হাত থেকে বাঁচাতে। অজগরটি উল্টে মানুষগুলোর দিকে তেড়ে আসে। আর সেই ফাঁকেই হরিণটি দৌড়ে জঙ্গলের মাঝে গায়েব হয়ে যায়। এই হাড়হিম করা মুহূর্তের বেশ কিছু ছবি আজকাল ইন্টারনেট দুনিয়াতে ভাইরাল হচ্ছে।

Advertisement

Related Articles

Back to top button